হাসিবের ব্যাটে রেইনবোর চমকপ্রদ জয়

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৪ পিএম, ২৫ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার

হাসিবের ব্যাটে রেইনবোর চমকপ্রদ জয়

অসাধারণ ইনিংস। মিডলঅর্ডারে নামা হাসিব শেষ পর্যন্ত অপরাজিত থেকে দলকে বিজয়ের মালা পড়িয়েছেন। উইকেটের চারদিকে তার বাহারি শর্টগুলি ছিল দেখার মত। ছক্কা মেরেছেন ৫টি। সীমানার বাইরে বল পাঠিয়েছেন ৯ বার। ৮৪ রানে ছিলেন অপরাজিত।

সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের গ্রাউন্ডে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নীট কনসার্ণ গ্রুপ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের দশম দিনের খেলায় বৃহস্পতিবার ২৫ এপ্রিল হাসিবের দল রেইনবো ৪ উইকেটে হারিয়েছে টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমীকে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে টার্গেট গ্রুপ ৫০ ওভারে ২২৫ রানের সম্মানজনক স্কোর করতে সক্ষম হয়।

ওপেনার অধিনায়ক হাবিবুর ৩ ছক্কা আর ৪ বাউন্ডারিতে আউট হন ৪৫ রানে। ১ বাউন্ডারি ও ১ ছক্কায় ৩২ রানে ফিরেছেন প্লাবন। ভুবন ৩ বাউন্ডারিতে ২৪ রান, শাকিল ২৪,ইমন ২১,রানা ১৭,রোকন ১৬, শাওন ১৩ রানের সাথে অতিরিক্ত থেকে পাওয়া ২১ রানের বদৌলতে চ্যালেঞ্জিং স্কোর ছুড়ে দেয় প্রতিপক্ষকে। রেইনবোর অধিনায়ক জাকারিয়া সবুজ ৩টি এবং তিসির ও জাকারিয়া মাসুদ ২টি করে উইকেট দখল করেন। আজকের খেলাটি উভয় দলের জন্য ছিল ডু অর ডাই। যারা জিতবে তারা মোটামুটি সেফজোনে।

এমন সমীকরনে ম্যাচটি হয়ে উঠে তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ। প্রচন্ড গরমে দ্বিতীয় ইনিংসে ২২৬ রান করে জেতা খুব সহজ নয়। কিন্তু সহজ করে দিয়েছে টার্গেটের ফিল্ডাররা। তারা যেন পণ করেই নেমেছিলেন যে কোন ক্যাচই তারা ধরবেন না। এত বাজে ফিল্ডিং যে দল করে সে দল যদি ৩০০ রানও করে তারপর তারাই হারবে। ৮৮ রানে ৫ উইকেট পড়ে যাওয়ার পর ক্রিজে হাসিব ও জাকারিয়া মাসুদ। ১০৩ রানে এ জুটির কল্যাণে জয়ের বন্দরে পৌঁছে রেইনবো। জাকারিয়া মাসুদ ৩ বাউন্ডারিতে ২৮ রানে আউট হন। সাগর ৩ ছক্কা ও ৩ বাউন্ডারিতে ৩৪ রানে আউট হন। তিসির ১৮ এবং আশরাফুল অপরাজিত থাকেন ১২ রানে।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও