সব ছেলেকে এমপি বানানো নাগিনা জোহার বিরল ইতিহাস : শাহ নিজাম

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:২৯ পিএম, ২৬ এপ্রিল ২০১৯ শুক্রবার

সব ছেলেকে এমপি বানানো নাগিনা জোহার বিরল ইতিহাস : শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, খেলাধুলা মন মানসিকতা ও শারীরিক বিকাশে অপরিহার্য। যে ব্যক্তি নিজেকে খেলাধুলায় নিয়োজিত রাখে সে কখন অপরাধমূলক কর্মকান্ড করতে পারেনা। খেলাধুলা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দুরে রাখে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে গাবতলী ফ্রেন্ডস ক্লাব আয়োজিত ভাষা সৈনিক নাগিনা জোহা ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ এর পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

শাহ নিজাম আরো বলেন, ‘নাগিনা জোহা ছিলেন এক মহিয়সী নারী যিনি তার সবকটি সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলেছেন। তিনিই একমাত্র মা যিনি তার সকল ছেলেকে জাতীয় সংসদ সদস্য বানাতে পেরেছেন যা বিশ্ব ইতিহাসে বিরল। আমাদের সবাইকে নাগিনা জোহার মতো হতে হবে।’

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন।

উপস্থিত ছিলেন হাজী আ. লতিফ, সাইদুজ্জামান শাহীন, শামীম, হাসেম, ইদ্রিস ও গাবতলী ফ্রেন্ডস ক্লাবের কর্মকর্তা মো. নিশু, মো. রানা, মো. শরীফ, মো. রবিন, মো. চয়ন, ইমতিয়াজ মাহমুদ রাসেল, মো. সাইদুল, মো. হৃদয়, মো. তানভীর, মো. সাঈদ, তৌফিক চৌধুরী, আব্দুল কাদির প্রমুখ।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও