জিতেই চলেছে সামসুজ্জোহা স্মৃতি একাদশ

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২১ পিএম, ২৬ এপ্রিল ২০১৯ শুক্রবার

জিতেই চলেছে সামসুজ্জোহা স্মৃতি একাদশ

গ্রুপে নিজেদের শ্রেষ্ঠত্ব ধরে রেখেই মাঠ ছেড়েছে সামসুজ্জোহা স্মৃতি একাদশ। ৩ ম্যাচে পূর্ণ পয়েন্ট। যারা জিতবে তারাই থাকবে শীর্ষে। খেলায় শেষ পর্যন্ত লড়াই হয়েছে। আলীগঞ্জ ক্লাব হার মেনেছে। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের গ্রাউন্ডে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নীট কনসার্ণ গ্রুপ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের এগারতম দিনের খেলায় শুক্রবার ২৬ এপ্রিল সামসুজ্জো স্মৃতি একাদশ ৩০ রানের জয় পেয়েছে। সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে সামসুজ্জোহা স্মৃতি একাদশ ৪৯.১ ওভারে ২৪৫ রান তোলে।

২৪৫ রানে ৭১ রানের মূল্যবান ইনিংসটা খেলেছেন ইলিয়াস সানি। ৭২ বলে ১০ বাউন্ডারির সাহায্যে ৭১ রানে ফিরে যান জিতুর বলে। সানিকে যোগ্য সাপোর্ট করেন প্রথমে রিফাত পরে অধিনায়ক হুমায়ুন। ৫ম উইকেট জুটিতে রিফাতের সাথে ইলিয়াস সানি জুটিতে আসে ৬৭ রান। ৬ষ্ঠ উইকেট জুটিতে হুমায়ুনের সাথে মিলে আসে ৩২ রান। রিফাত আউট হয়েছেন ৪০ রানে। তার ইনিংসে ছিল ২ বাউন্ডারি আর ৪ ছক্কা। হুমায়ুন ১ ছক্কায় ২৯ রানে আউট হন। শুভ ২ বাউন্ডারি ও ১ ছক্কায় ২২,দিদার ১৫ এবং সবুজ ১৪ রানে আউট হন। আলীগঞ্জের জনি ২৪ রানে,জিতু ৩৪ রানে এবং আদিব ৪৬ রানে ২টি করে উইকেট পান। ২৪৬ রানের টার্গেটে ব্যাট করে আলীগঞ্জ ৪৭ ওভারেই অলআউট। শেষ পাওয়ার প্লে তাদের দরকার ৪৭ রান।

কিন্তু ১৭ রানের মধ্যেই সব শেষ। এর আগে জিতু ১০ বাউন্ডারি আর ২ ছক্কায় আউট হন ৭৭ রানে। জয় সরকার ৩৭ রানে ষ্ট্যাম্পিং হয়েছেন। সজল ৫ বাউন্ডারিতে ৩১ রান,সাঈদ ৩ বাউন্ডারি ও ১ ছক্কায় ৩১ রানে ফিরে যান। আলীগঞ্জের আশা বেঁচে ছিল সাঈদের পর সুমনের প্রতি। রুবেল ১৩ এবং সুমন আউট হন ১২ রানে। সামসুজ্জোহা স্মৃতি একাদশের সবুজ ৪৫ রানে পান ৩ উইকেট। ব্যাটিং এ ইলিয়াস সানি ৭১ রানের পর বল হাতে ৩৫ রানে পান ২ উইকেট। শাওন ৫৬ রানে ৩টি এবং আশরাফুল ২৪ রানে পান ২ উইকেট।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও