জাতীয় এয়ারগান শ্যূটিংয়ে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের প্রথম রৌপ্য জয়

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৩:৫৫ পিএম, ২ মে ২০১৯ বৃহস্পতিবার

জাতীয় এয়ারগান শ্যূটিংয়ে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের প্রথম রৌপ্য জয়

সুজুকী ৯ম জাতীয় এয়ারগান শ্যূটিং চ্যাম্পিয়নশীপ এ অংশ গ্রহন করে প্রতিযোগিতার ১ম দিনে একটি রৌপ্য পদক পেল নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব। পয়েন্ট ১৭৭ এয়ার পিস্তল (পুরুষ ) ইভেন্টে এ পদক পেল ক্লাবের শ্যূটার নুর হাসান আলীফ, এ ইভেন্টে তার স্কোর ৫৬৭।

প্রথম হয়েছে আর্মি শ্যূটিং এসোসিয়েশনের শাকিল, সে পেয়েছে ৫৭৫। বৃহস্পতিবার ১৭৭ ম্যাচ এয়ার রাইফেল (মহিলা) সিনিয়র ও জুনিয়র গ্রুপে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর মেয়র আতিকুল ইসলাম পদক বিজয়ী শ্যূটার নুর হাসান আলীফ এর হাতে পদক তুলে দেন। এ সময়ে বাংলাদেশ শ্যূটিং স্পোর্ট ফেডারেশনের মহাসচিব ইন্তেখাবুল হামিদ উপস্থিত ছিলেন। বাংলাদেশ শ্যূটিং ফেডারেশনের রেঞ্জে ৯ম জাতীয় এয়ারগান শ্যূটিং প্রতিযোগিতা ৩ মে পর্যন্ত বিভিন্ন ইভেন্টে অনুষ্ঠিত হবে।

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, ও নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ক্লাবের এ সাফল্যে অভিনন্দন জানিয়েছেন।

এ ছাড়াও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও ক্লাবের সভাপতি রাব্বী মিয়া, জেলা পুলিশ সুপার ও ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হারুন অর রশিদ বিপিএম,পিপিএম বার, সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজল, যুগ্ম সম্পাদক ফারুক বিন ইউসুফ পাপ্পু, মোরশেদ সারোয়ার সোহেল, শ্যূটিং সম্পাদক কাজী ইমরুল কায়েস,শ্যূটিং কমিটির আহবায়ক আমিনুর রশিদ ক্লাবের শ্যূটিং দলের এ সাফল্য অভিন্দন জানিয়েছেন ।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও