জাতীয় এয়ারগান শ্যূটিংয়ে রাইফেল ক্লাবের স্বর্ন, রৌপ্য ও ব্রোঞ্জ জয়

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৮ পিএম, ২ মে ২০১৯ বৃহস্পতিবার

জাতীয় এয়ারগান শ্যূটিংয়ে রাইফেল ক্লাবের স্বর্ন, রৌপ্য ও ব্রোঞ্জ জয়

সুজুকী ৯ম জাতীয় এয়ারগান শ্যূটিং চ্যাম্পিয়নশীপ-এ ২য় দিনে ১টি স্বর্ন, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পদক পেল নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব। পয়েন্ট ১৭৭ ম্যাচ এয়ার রাইফেল (জুনিয়র ) ইভেন্টে কামরুন নাহার কলি স্বর্ন পদক, পয়েন্ট ১৭৭ ম্যাচ এয়ার রাইফেল (সিনিয়র) ইভেন্টে সুরাইয়া আক্তার রৌপ্য ও শারমিন আক্তার ব্রোঞ্জ পদক লাভ করে। সেট স্কোর ৬০০ মধ্যে বিজয়ীদের স্কোর যথাক্রমে ৫৮৮, ৫৯৩ ও ৫৯০। পয়েন্ট ১৭৭ এয়ার পিস্তল (পুরুষ ) ইভেন্টে রৌপ্য পদক পেয়েছে ক্লাবের শ্যূটার নুর হাসান আলীফ, এ ইভেন্টে তার স্কোর ছিল ৫৬৭। ২দিনে ১টি স্বর্ন, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পদক অর্জন করল নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব। শুক্রবার পয়েন্ট ১৭৭ ম্যাচ এয়ার রাইফেল (পুরুষ) সিনিয়র ও জুনিয়র এবং পয়েন্ট ১৭৭ এয়ার পিস্তল (পুরুষ) জুনিয়র গ্রুপে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবেন।

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা জাতীয় পর্যায়ে অসামান্য সাফল্যের জন্য শ্যূটারদের অভিনন্দন জানিয়েছেন।

এ ছাড়াও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও ক্লাবের সভাপতি রাব্বী মিয়া, জেলা পুলিশ সুপার ও ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হারুন অর রশিদ বিপিএম,পিপিএম বার, সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজল, যুগ্ম সম্পাদক ফারুক বিন ইউসুফ পাপ্পু, মোরশেদ সারোয়ার সোহেল, শ্যূটিং সম্পাদক কাজী ইমরুল কায়েস,শ্যূটিং কমিটির আহবায়ক আমিনুর রশিদ ক্লাবের শ্যূটিং দলের এ সাফল্য অভিনন্দন জানিয়েছেন ।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও