শিরোপা লড়াইয়ে নীট কনসার্ন ও নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৬ পিএম, ৯ মে ২০১৯ বৃহস্পতিবার

শিরোপা লড়াইয়ে নীট কনসার্ন ও নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী

একদিকে শিরোপা নিজেদের ঘরে রাখা অন্যদিকে শিরোপার মুকুট নিজেদের মাথায় তোলা। প্রবল শক্তির দু’দল শনিবার মুখোমুখি হবে ফাইনালে। বর্তমান চ্যাম্পিয়ন নীট কনসার্ণ প্রথম সেমিতে রাইফেল ক্লাবকে সহজেই হারিয়ে ফাইনালে প্রতিদ্বন্দ্বির অপেক্ষায় ছিল।

৯ মে বৃহস্পতিবার দ্বিতীয় সেমিফাইনালে নবাগত আলীগঞ্জ ক্লাবকে ৯৬ রানের ব্যবধানে হারিয়ে ফাইনালে নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী। ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নীট কনসার্ণ গ্রুপ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের খেলায় টস জিতে আলীগঞ্জের অধিনায়ক আদিব চমকই দেখালেন! প্রচন্ড গরমে প্রতিপক্ষকে ব্যাট করার সুযোগ দিলেন।

নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী সুযোগ কাজে লাগালো। ৫০ ওভার ব্যাট করে তারা ২৭৮ রানের বিশাল বোঝা আলীগঞ্জের কাধে তুলে দিল। দু’ওপেনার শাহজাহান ও আমিনুল ইসলাম ইমন জুটিতে আসে ১১১ রান। যে দলের ওপেনিংএ শতকের দেখা মেলে সে দল বড় স্কোর করবেই। ইমন ১ ছক্কা আর ৫ বাউন্ডারিতে ৬০ রানে আউট হন। শাহজাহান ৬ বাউন্ডারিতে ফিরেন ৫২ রানে। রাফসান ১ ছক্কা ও ২ বাউন্ডারিতে ৪৭ রানে আউট হন।

পারভেজ ২ ছক্কায় ২৬, মাঈদুল ৩ বাউন্ডারিতে ৩৪,অধিনায়ক মাসুম ১৯ রানে আউট হন। ১৪ রান করে অপরাজিত থাকেন নাদিম ও সাকিব। আলীগঞ্জের ইয়াসিন ৪০ রানে পান ৩ উইকেট। ২৭৯ রানের চাপ সামাল দেবার মত কেউ ছিল না। একা লড়াই করেছেন ওপেনার সাঈদ সরকার। ৫ ছক্কা ও ৫ বাউন্ডারিতে আউট হন ৭২ রানে। তাকে কিছুটা সঙ্গ দেন জয় সরকার। ১ ছক্কা আর ৩ বাউন্ডারিতে ফিরেন ২৩ রানে। শেষের দিকে নেমে বোলার সাইফুল কিছুটা আনন্দ দিতে চেষ্টা করেছেন ছক্কা মেরে। ৩৯ রান করতে ৬ মেরেছেন ৫ বার ৪ ছিল ১টি। অদিব ১৫ এবং সজল ফিরেন ১১ রানে। ১৮২তেই সব শেষ। হার ৯৬ রানে। ক্রিকেট একাডেমীর আসিফ ৫টি এবং সাজিদ ৩টি উইকেট দখল করেন।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও