ওসমানী পৌর স্টেডিয়াম আগামী বছরের মধ্যেই পরিপূর্ণতা পাবে: টিটু

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০৯ পিএম, ১১ মে ২০১৯ শনিবার

ওসমানী পৌর স্টেডিয়াম আগামী বছরের মধ্যেই পরিপূর্ণতা পাবে: টিটু

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেন, ছোট্ট খেলোয়াড় যারা আছো আমি তোমাদের কাছে ক্ষমা চাইছি। কারণ খেলার মাঠ যেমন হওয়ার কথা ছিল তেমন নাই। আমি ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে আমার দায়িত্ব হচ্ছে মাঠ খেলার উপযোগি করে রাখা। তা আমি পারি নাই তাই আমি ক্ষমা চাচ্ছি। কিন্তু আমি কথা দিচ্ছি, আমি থাকি বা না থাকি আগামী বছরের মধ্যেই তোমরা ক্রিকেটের মাঠ পেয়েছো ফুটবল মাঠও তোমরা পাবে। আমরা যে পরিকল্পনা হাতে নিয়েছি তা বাস্তবায়ন হবে। রোজার পরেই কাজ ধরা হবে। এই মাঠ আরো সম্প্রসারণ করা হবে। তখন তোমরা ভালোভাবে খেলাধুলা করতে পারবে।

শনিবার ১১ মে বেলা ৩টায় ওসমানী পৌর স্টেডিয়ামে সাবেক ফুটবলার মেহেবুবুল হক তালুকদার টগরের সভাপতিত্বে জিতু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহ সভাপতি শহীদ হোসেন স্বপন, সাবেক জাতীয় ফুটবলার গোলাম গাউস, জাকির হোসেন, সাবেক জাতীয় ক্রিকেটার জাহাঙ্গীর আলম। এছাড়া আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ শিশু-কিশোর ক্রীড়া ঐক্যজোটের সভাপতি খলিলুর রহমান দোলন।

জিতু স্মৃতি ফুটবল অনুর্ধ্ব-১৩ কিশোর ফুটবল টুর্নামেন্টে অংশ গ্রহণ করেছে ১৬টি দল। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়ন এফ সি বনাম বঙ্গবীর সংসদ। চারটি গ্রুপে মোট ২২টি ম্যাচ খেলার পর আগামী ২৪ তারিক ক গ্রুপ চ্যাম্পিয়ন বনাম গ গ্রুপ চ্যাম্পিয়নের মাঝে এবং ২৫ তারিখ খ গ্রুপ চ্যাম্পিয়ন বনাম ঘ গ্রুপ চ্যাম্পিয়নের মাঝে সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও