জিতু স্মৃতি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ ফুটবল একাডেমী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:২১ পিএম, ২৭ মে ২০১৯ সোমবার

জিতু স্মৃতি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ ফুটবল একাডেমী

জিতু স্মৃতি অনুর্ধ্ব-১৩ কিশোর ফুটবল টুর্নামেন্টে বঙ্গবীর ফুটবল একাডেমীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ ফুটবল একাডেমি। ২৭ মে সোমবার বিকেলে ওসমানী পৌর স্টেডিয়ামে নারায়ণগঞ্জ জেলা শিশু কিশোর ক্রীড়া ঐক্যজোটের আয়োজনে টুর্নামেন্টটির ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

মোট ১৬টি দলের ২৬টি ম্যাচের পর ফাইনালে উঠে নারায়ণগঞ্জ ফুটবল একাডেমী ও বঙ্গবীর ফুটবল একাডেমী। ক্ষুদে ফুটবলারদের জন্য নির্ধারিত ৫০ মিনিটেও কোনো গোল পায়নি দুই দলের কেউ। নির্ধারিত সময় শেষে ভাগ্য নির্ধারণী ট্রাইবেকারে শেষ পর্যন্ত নারায়ণগঞ্জ ফুটবল একাডেমীর হাতে শিরোপা তুলে দিতে হয় বঙ্গবীরকে।

বিজয়ীদের হাতে ট্রফি তুলে দিতে প্রধান অতিথির বক্তব্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেন, নারায়ণগঞ্জ যে বাংলাদেশের মধ্যে ফুটবলে সেরা তা বারবার প্রমাণ হয়ে এসেছে। এই ধরণের টুর্নামেন্টগুলোর মাধ্যমে আন্তর্জাতিক পর্যায়ে কিছু করতে না পারলেও যদি এই ধারাবাকিতা ধরে রাখতে পারি তাহলে একসময় ভালো কিছু করতে পারবো।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এজেডএম ইসমাইল বাবুল, জেলা ফুটবল এসোসিয়েশনের সহ সভাপতি শহীদ হোসেন স্বপন, জেলা শিশু কিশোর ক্রীড়া ঐক্যজোটের সভাপতি খলিলুর রহমান দোলন, সাবেক জাতীয় ফুটবলার গোলাম গাউস, জাকির হোসেন সহ প্রমুখ।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও