টাইগাররা অবশ্যই বড় অর্জন নিয়ে আসবে : ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৫ পিএম, ১৫ জুন ২০১৯ শনিবার

টাইগাররা অবশ্যই বড় অর্জন নিয়ে আসবে : ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, শুধু শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম নয় ফতুল্লায় যে স্টেডিয়ামটি রয়েছে এর পাশাপশি পূর্বাচলে অত্যাধুনিক আন্তর্জাতিক মানের একটি ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করতে যাচ্ছি। ক্রিকেটের আরো উন্নয়নের জন্য কক্সবাজারে একটি পূর্ণাঙ্গ একটি ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করতে যাচ্ছি। এমনি করে অন্যান্য খেলাতেও আমাদের পক্ষ থেকে স্টেডিয়াম ও বিভন্ন ইনডোর গেমের ফ্যাসিলিটি সহ বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করবো। বিভিন্ন ধরনের প্রশিক্ষণের উপর জোর দিচ্ছি।

১৫ জুন শনিবার সকালে ফতুল্লা খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে ‘বিএসবি ফাউন্ডেশন স্কুল ক্রিকেট-২০১৯’ টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী রাসেল আরো বলেন,  এই আয়োজনের মাধ্যমে যারা খেলছে তাদের মধ্য থেকে ভালো খেলোয়ার বের হবে। যারা ভবিষ্যতে আমাদের জাতীয় দলকে নেতৃত্ব দেবে এ প্রত্যাশা আমরা সকলেই রাখছি। আমরা তাদের প্রতি শুভ কামনা রাখছি। পাশাপাশি আমাদের জাতীয় ক্রিকেট দল এখন ইংল্যান্ডে অবস্থান করছে। বিশ্বকাপ ক্রিকেট খেলায় অংশগ্রহণ করছে। আমরা তাদেরকে শুভকামনা জানাচ্ছি। ইনশাআল্লাহ আমি মনে করি, আমাদের দামাল ছেলেরা আমাদের বাংলাদেশের টাইগাররা অবশ্যই বাংলাদেশের জন্য বড় অর্জন নিয়ে আসবে।

বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে বিএসবি ফাউন্ডেশনের আয়োজনে এবং ক্যাম্ব্রিয়ান স্পোর্টস ইন্সটিটিউটের সার্বিক তত্ত্বাবধানে ‘বিএসবি ফাউন্ডেশন স্কুল ক্রিকেট-২০১৯’ টুর্নামেন্টের ফাইনাল খেলায় ক্যাম্ব্রিয়ান স্কুল এন্ড কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় অগ্রণী মডেল স্কুল।

এসময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. জাফর ইকবাল, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, বিসিবির ন্যাশনাল গেম ডেভেলপ এর ম্যানেজার নাজমুল আবেদিন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরি সুজন, যুব উন্নয়ন অধিদপ্তরের মহা পরিচালক ফারুক আহমেদ।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও