আইভী নগরবাসীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে : সিইও

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৫ পিএম, ২৫ জুন ২০১৯ মঙ্গলবার

আইভী নগরবাসীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে : সিইও

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী এহতেশামুল হক বলেছেন, নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী নগরবাসীর স্বপ্নগুলো বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। এই দেওভোগ নাগবাড়ী এলাকাবাসীর বিনোদন ও খেলাধুলা চর্চায় ফিরিয়ে আনতে এই ডিএসএস ক্লাবের মাঠ স্টেডিয়ামের সংস্কার কাজের উদ্যোগ নিয়েছেন ক্রীড়া পাগল মেয়র আইভী। তিনি জনগণ ও নগরবাসীর জন্য কাজ করে যাচ্ছেন। বিশেষ করে এখানের নতুন প্রজন্ম ও মাঠ রক্ষার্থে যারা কাজ করে গেছেন তাদের জন্য এই আয়োজন।

মঙ্গলবার ২৫ জুন সকাল ১১টায় দেওভোগ নাগবাড়ী ডিএসএস ক্লাবের স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাস্তবায়নের প্রায় ২ কোটি ৩৮ লাখ টাকায় মাঠকে স্টেডিয়ামে উন্নীত করা হবে। মাঠের পাশে গ্যালারী ও ক্লাব সংস্কার কাজ করা হবে। নতুন প্রজন্ম যেন খেলাধুলা ও মানুষ যেন হাঁটতে পারে সেই জন্য এই মাঠ সংস্কার করছেন মেয়র। মাঠের চারপাশে যদি ওয়াকওয়ে থাকে তাহলে এলাকাবাসীর হাঁটার সুযোগ হবে। তাই এর কৃতজ্ঞতা নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর প্রাপ্তি। এর আগেও মাঠে বিষয়ে মেয়রের পিতা আলী আহম্মদ চুনকা সাহেব সেবা দিয়েছিলেন। আজ তিনি নেই, কিন্তু তার আদর্শ ধারণ করে কাজ করে যাচ্ছেন তারই কন্যা মেয়র আইভী। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত পৌরপিতা আলী আহম্মদ চুনকা ও নগর মাতা তার সুযোগ্য সন্তান ডা. সেলিনা হায়াৎ আইভীর জন্য সকলে দোয়া করবেন। অত্যাধুনিক আর্কিটেক ডিজাইনের আদলে এই মাঠটির কাজ করা হবে। আজ এই মাঠে সংস্কার উদ্বোধন করতেন নাসিক মেয়র। কিন্তু তিনি ফ্রান্সে সন্তানদের নিয়ে অবস্থান করায় তার পক্ষে এই মাঠের উদ্বোধন করা হলো না।

নবাগত ডিসি জসিম উদ্দিনের সাথে সাক্ষাতের বিষয়ে তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ও নগর মাতা ডা. সেলিনা হায়াৎ আইভী কোন ব্যক্তিগত সুবিধা বা সিটি কর্পোরেশনের কোন পার্সোনাল সুবিধা নেয়ার জন্য প্রশাসনের কাছে কোন দাবি নেই। নগরবাসীর মঙ্গল সে বিষয়ে, নগর মাতা ও সিটি কর্পোরেশনের দাবিও সেটা। বর্তমান প্রেক্ষাপটে জেলা পুলিশ সুপার যে কাজ করে যাচ্ছে, আপনি সে পথে না গেলে সেটা স্বার্থকতা হবে না।

ডিএসএস ক্লাবের সভাপতি মো. সাখাওয়াত হোসেন বাচ্চুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও বঙ্গসাথী ক্লাবের সভাপতি আলী আহম্মদ রেজা উজ্জ্বল, ডিএসএস ক্লাবের সহ-সভাপতি সাবেক কমিশনার খাজা আহসান উল্লাহ, মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী, মঞ্জুর হোসেন, ক্রীড়া সম্পাদক আব্দুর রব রনি, ক্রীড়া উন্নয়ন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইশবাল বাবু, মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, নাসিক প্রকৌশলী নাজমুল হাসান, মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ও সাবেক ফুটবলার মো. জাবেদ মিয়া, যুব নেতা মো. নাজির, মহানগর যুবলীগ নেতা ফয়জুল ইসলাম রুবেল, মতিন মোল্লা, ডিএসএস ক্লাবের সদস্য মির্জা খোকন, সদস্য মো. মাসুদ, ক্রীড়া অনুরাগী নজরুল ইসলাম খান ও এলাকার বিশেষ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন মন্ডলপাড়া জামে মসজিদের খতিব জহিরুল ইসলাম।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও