মহসিন ক্লাবের শুভ সূচনা, মাশরাফি সাকিব হওয়ার পরামর্শ ডিসির

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৬ পিএম, ১ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

মহসিন ক্লাবের শুভ সূচনা, মাশরাফি সাকিব হওয়ার পরামর্শ ডিসির

অনাড়ম্বর তবু জৌলুসে ভরপুর। জেলার ক্রিকেটের মৌসুম শুরুর প্রথম প্রতিযোগিতায় খুদে ও সম্ভাবনাময় ক্রিটোরদের মিলনমেলা বসেছিল সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে। ১ সেপ্টেম্বর রোববার প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ দ্বিতীয় বিভাগ বাছাই ক্রিকেট লীগ উদ্বোধন করেন জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ জসিম উদ্দিন।

ক্রীড়া সংস্থার সেক্রেটারী এজেডএম ইসমাইল বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।

উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, সদস্য আনজুমান আরা আকসির, জাকির হোসেন শাহিন, জাহাঙ্গীর আলম, মোঃ আসলাম, রোকসানা খবির, মাহমুদা শরিফ, মাহবুবুল হক উজ্জল, রাকিবুল ইসলাম শ্যামল, আতাউর রহমান মিলন, মাহবুব হোসেন বিজন, গৌতম কুমার সাহা প্রমুখ।

সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়ে বলেন, খেলাধুলার বিশেষ অনুরাগী হিসেবে তার ইচ্ছা ও অনুপ্রেরণা আমাদের জেলার বিভিন্ন খেলায় গতি আনবে।

তিনি বলেন, জেলা ক্রীড়া সংস্থা নিয়মিতভাবে খেলাধুলা আয়োজনে সদা সচেষ্ট থাকবে।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বক্তব্যে ক্রিকেটারদের আগামী দিনের সাকিব, মাশরাফি হবার পরামর্শ দিয়ে বলেন, তোমরাই আগামী দিনের তারকা। খেলাধুলার মাধ্যমেই তোমাদেরকে সমাজ থেকে মাদকাসক্ত দূর করার সংকল্প নিতে হবে। পরে তিনি টস এর মাধ্যমে লীগের উদ্বোধন ঘোষনা করেন।

সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে মহসিন ক্লাব সব উইকেট হারায়। সুলতান-২৩,শান্ত-২২,হাসিন-২০,ইমন-১৬ রানের সাথে অতিরিক্ত থেকে পাওয়া ৪৯ রানের যোগে দলের স্কোর দাঁড়ায় ১৬৩ রান। সোহেল আজাদ ক্রিকেট একাডেমীর সবুজ,মারুফ ও আকাশ ৩টি করে উইকেট পান। ১৬৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে আলিফ-১৫,আকাশ-১৫,সবুজ-১৪,রুবেল-১৩ এবং সাইফুল-১১ রানের সাথে অতিরিক্ত থেকে পাওয়া ১৬ রানের বদৌলতে ১০৩ রানেই থেমে যায় সোহেল আজাদ ক্রিকেট একাডেমী। মহনিস ক্লাবের মেরাজ ৪টি,হাসিন ৩টি এবং ইমন ২টি করে উইকেট দখল করেন। সোহেল আজাদ ক্রিকেট একাডেমী হার মানে ৬০ রানে। এ লীগে জেলার ১৬টি দল ৪ গ্রুপে বিভক্ত হয়ে লীগ পর্যায়ে খেলায় লড়ছে। চার গ্রুপের সেরা ৪ দল ক্রস ভিত্তিতে সেমিফাইনাল খেলবে। ফাইনালে বিজয়ী দল চলতি মৌসুমের ২য় বিভাগ ক্রিকেট লীগে খেলার সুযোগ পাবে।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও