এসপির ২ ও ডিসির ১ গোলে জিতলো পুলিশ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৪ পিএম, ১ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

এসপির ২ ও ডিসির ১ গোলে জিতলো পুলিশ

নারায়ণগঞ্জে জেলা প্রশাসক একাদশ বনাম জেলা পুলিশ সুপার একাদশের মধ্যে জাঁকজমকপূর্ণ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ১ সেপ্টেম্বর রবিবার বিকেলে নারায়ণগঞ্জ পুলিশ লাইনস মাঠে জেলা পুলিশ এ খেলার আয়োজন করে।

নব্বই মিনিটের এই প্রীতি ফুটবল খেলায় জেলা প্রশাসক একাদশকে ৪-১ গোলে পরাজিত করে জেলা পুলিশ সুপার একাদশ জয়ী হয়।

জেলা প্রশাসক একাদশ সবুজ জার্সি পড়ে ও জেলা পুলিশ একাদশের খেলোয়াড়রা লাল জার্সি পড়ে মাঠে খেলতে নামেন। প্রথমার্ধের ৩৭ মিনিটে জেলা পুলিশ সুপার একাদশের পক্ষে প্রথম গোল করেন অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা। ৪২ মিনিটে দলটির অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ নিজেই দলের পক্ষে দ্বিতীয় গোল করেন।

খেলার দ্বিতীয়ার্ধে ৫০ মিনিটে পুলিশ সুপার আরো একটি গোল করে দলকে ৩-০ গোলে এগিয়ে নিয়ে যান। খেলার ৮০ মিনিটে জেলা প্রশাসক একাদশের অধিনায়ক জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন দলের পক্ষের একটি গোল করে ব্যবধান কমিয়ে আনেন। ৮৫ মিনিটে প্যানাল্টিতে চতুর্থ এবং শেষ গোল পায় জেলা পুলিশ একাদশ।

জেলা প্রশাসন ও জেলা পুলিশ একাদশের এই প্রীতি ফুটবল খেলায় র‌্যাব-১১ সিও লেফটেনেন্ট কর্ণেল কাজী শামসের উদ্দিন ও বিজিবি ৬২ ব্যাটালিয়ানের অধিনায়ক মো: আল আমিন অংশগ্রহন করে খেলাকে আরো উপভোগ্য করে তোলেন।

খেলা শেষে নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়র হোসেন ও সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক বিজয়ী দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

জেলা প্রশাসন ও জেলা পুলিশের কর্তকর্তা ও সদস্যরা ছাড়াও স্থানীয় শত শত ফুটবলপ্রেমী দর্শক উৎসবমুখর পরিবেশে এ প্রীতি ফুটবল খেলা উপভোগ করেন।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও