বেশী বেশী খেলাধুলার আয়োজন করতে হবে : মুকুল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩৭ পিএম, ১৮ অক্টোবর ২০১৯ শুক্রবার

বেশী বেশী খেলাধুলার আয়োজন করতে হবে : মুকুল

বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল বলেছেন, খেলাধুলা মানুষের মনকে সুন্দর করে তোলে। তাই আমাদেরকে বেশী বেশী করে খেলাধুলা আয়োজন করতে হবে। আমি চাই কোমলমতি ছেলেরা খেলাধুলার মধ্যে বেরে উঠুক। খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক থেকে বিরত রাখতে।

১৮ অক্টোবর শুক্রবার বিকেল ৫টায় বন্দরে মদনগঞ্জ ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশন মাঠে লক্ষ্যারচর যুব সমাজের উদ্যোগে ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মদনগঞ্জ লক্ষ্যারচর এলাকার সমাজ সেবক হাজী জসিম উদ্দিন খানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ড এর কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মদনগঞ্জ এলাকার সমাজ সেবক হাজী পিয়ার জাহান, মদনগঞ্জ ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ফারুক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আলী নওশাদ তুষার, ক্রীড়া সম্পাদক মোঃ আসাদ, সমাজ সেবক মো. ফয়েজসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মো. আল-মামুন। ফাইনাল খেলায় মদনগঞ্জ ব্রাদার্স ইউনিয়ন ১-০ গোল মদনগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও