হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ও ভলিবলে রানার্স আপ নারায়ণগঞ্জ কলেজ

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৫০ পিএম, ১৩ নভেম্বর ২০১৯ বুধবার

হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ও ভলিবলে রানার্স আপ নারায়ণগঞ্জ কলেজ

আন্তঃকলেজ ক্রীড়া প্রতিযোগিতায় জেলা পর্যায়ে নারায়ণগঞ্জ কলেজ হ্যান্ডবলে ছেলে ও মেয়েদের গ্রুপে চ্যাম্পিয়ন এবং ভলিবলে উভয় গ্রুপেই রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছে। ভলিবলে ছেলেদের গ্রুপে সরকারি তোলারাম কলেজ এবং মেয়েদের গ্রুপে সোনারগাঁও কাজী ফজলুল হক উইমেন্স কলেজ চ্যাম্পিয়ন হয়েছে ।

১৩ নভেম্বর বুধবার ওসমানী স্টেডিয়ামে অনুষ্ঠিত হ্যান্ডবলে মেয়েদের গ্রুপে ফাইনালে নারায়ণগঞ্জ কলেজ ৩-০ গোলে সোনারগাঁও কাজী ফজলুল হক উইমেন্স কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। অন্যদিকে হ্যান্ডবলে ছেলেদের গ্রুপে ফাইনালে সরকারি তোলারাম কলেজ ওয়াক ওভার দেয়ায় নারায়ণগঞ্জ কলেজ চ্যাম্পিয়ন হয়।

সরকারি তোলারাম কলেজ মাঠে অনুষ্ঠিত ছেলেদের গ্রুপে ভলিবলের ফাইনালে সরকারি তোলারাম কলেজ ২-০ সেটে নারায়ণগঞ্জ কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ।

ভলিবলে মেয়েদের গ্রুপে ফাইনালে নারায়ণগঞ্জ কলেজকে ২-০ সেটে হারিয়ে সোনারগাঁও কাজী ফজলুল হক উইমেন্স কলেজ চ্যাম্পিয়ন হয়েছে ।

টিম ম্যানেজার হিসাবে দায়িত্ব পালন করেন কলেজের শিক্ষক শরীফ মোহাম্মদ আরিফ মিহির । নারায়ণগঞ্জ কলেজের এ সাফল্যে নারায়ণগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ কলেজ গভর্নিং বডির সভাপতি এ কে এম সেলিম ওসমান বিজয়ীদের অভিন্দন জানিয়েছেন।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও