দ্বিতীয় বিভাগ ক্রিকেট মহসিন ক্লাবের সূচনা

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৩৮ পিএম, ১৮ নভেম্বর ২০১৯ সোমবার

দ্বিতীয় বিভাগ ক্রিকেট মহসিন ক্লাবের সূচনা

১৮ নভেম্বর সোমবার থেকে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে শুরু হয়েছে ২য় বিভাগ ক্রিকেট লীগ ২০১৯-২০।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উদ্বোধনী দিনেই মাঠে নামে নবাগত মহসিন ক্লাব শুভ সূচনা করেছে যারা চলতি মৌসুমের ২য় বিভাগ বাছাই ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন হয়ে ২য় বিভাগ লীগে খেলার যোগ্যতা অর্জন করেছে।

উদ্বোধনী ম্যাচে তারা ৪ উইকেটে হারিয়ে দিয়েছে স্টেডিয়াম পাড়ার দল ইসদাইর সূর্যোদয় সংসদকে। নবাগত দলটি নিজেদের দলীয় শক্তি বাড়িয়েছে কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড় ভিড়িয়ে।

সকালে টস জিতে ইসদাইর সূর্যোদয় সংসদ প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেও ব্যাটসম্যানদের দায়িত্বহীন ব্যাটিং এর খেসারত দেয় তারা। মাত্র ১১৩ রানেই সবাই আউট। দলের দু’ওপেনার পুলক ও আল আমিন ১৪ রান করে ফিরেন। এর পরের ব্যাটসম্যানেরা আসা-যাওয়ার মধ্যে থাকায় ৯ নম্বরে নামা তানভীর লড়েছেন একাই। ৩ ছক্কা আর ১ বাউন্ডারিতে আউট হন ৩৩ রানে। অতিরিক্ত থেকে প্রাপ্ত ১৬ রান। মহসিন ক্লাবের রনি পাঠান ৯ ওভার বল করে ১ মেডেন নিয়ে ২২ রানে পান ৩ উইকেট। শান্ত ৭.৫ ওভারে ১ মেডেন নিয়ে ১৮ রানে পান ২ উইকেট। ১১৪ রানে সহজ টার্গেটে মাঠে নেমে মহসিন ক্লাবও ধুকতে থাকে। দু’প্রারম্ভিক ব্যাটসম্যান ফিরেন দ্রুত। ওয়ান ডাউনে নামা রবিউল ইসলাম একপ্রান্ত ধরে খেলতে থাকেন। রবিউল ১ ছক্কা আর ৫ বাউন্ডারিতে করেন ৫৪ রান। খুব দ্রুত উইকেট পড়লে চাপে পড়ে মহসিন ক্লাব। দু’অভিজ্ঞ প্রদীপ ও রনি পাঠান ঠান্ডা মাথায় প্রতিপক্ষের বোলারদের সামাল দেন। শেষ পর্যন্ত তারা দু’জন অপরাজিত থাকেন ১২ ও ১৭ রানে। প্রদীপ ১ ছক্কা ও ১ বাউন্ডারিতে ১২ এবং রনি ১ ছক্কা ও ১ বাউন্ডারিতে ১৭ রান করেন। ইসদাইর সূর্যোদয়ের শাকিল ৮ ওভার বল করে ৩ মেডেন নিয়ে ১৩ রানে পান ২ উইকেট। তানভীর ৯.৪ ওভার বল করে ১ মেডেন নিয়ে ২৮ রানে পান ২ উইকেট। রাসেল ৯ ওভার বল করে ৪১ রানে পান ২ উইকেট।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও