দ্বিতীয় বিভাগ ক্রিকেটে শিরোপার রেসে এম.এম.এস ক্রিকেট একাডেমী

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩৬ পিএম, ২৯ নভেম্বর ২০১৯ শুক্রবার

ছবি প্রতিকী
ছবি প্রতিকী

২৯ নভেম্বর শুক্রবার সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে খেলা হলো একপেশে। সকালের শুরুর সাথে বিকেলটার মিল ছিল না।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ২য় বিভাগ ক্রিকেট লীগ এর খেলায় এম.এম.এস ক্রিকেট একাডেমী ১৭১ রানের বিশাল ব্যবধানে হারিয়ে দিল শিরোপার দাবীদার পাইকপাড়া ক্রিকেট একাডেমীকে।

সকালে টস জিতে এম.এম.এস এর ক্যাপ্টেন সাব্বির প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। কিন্তু মাত্র ১৩ রানেই নেই ৪ উইকেট। ৫৯ রানে ৬ উইকেট হারানোর পর তাদের শিবিরে নামে অন্ধকারের ছায়া। ক্রিকেট যে অনিশ্চয়তার খেলা সেটা আবার প্রমাণ করলো এম.এম.এস এর অধিনায়ক সাব্বির নিজে। ঠান্ডা মাথায় খেললে যে নিজের নামের প্রতি সুবিচার করা যায় তার উদাহরণ দেখিয়ে তিনি অপরাজিত থাকেন ৯৫ রানে। সেঞ্চুরিও পেতেন যদি ওভার থাকতো। ৯৫ রানের ইনিংসে ছিল ৮ বাউন্ডারি আর ৫ ছক্কা। ৫০ ওভারে তারা ২০৯ রান করবে এটা কেউ ভাবেনি।

সকালে পাইকপাড়ার অধিনায়ক অর্জুন বল হাতে ভীতি জাগিয়েছিলেন এম.এম.এস এর ব্যাটসম্যানদের। ৫ ওভার বল করে ৫ রান দিয়ে ৩ উইকেট তুলে নেবার পর মাঠ ছাড়েন কুচকিতে টান পড়ায়। তার অনুপস্থিতি ভুগিয়েছে দলকে।

সুযোগ কাজে লাগিয়ে রানের পাহাড়টা উঁচুতে নিয়ে যান এম.এম.এস। সাব্বিরকে যোগ্য সঙ্গ দেন রানা খান। ৪ বাউন্ডারিতে ফিরেন ২৪ রানে। এরপর যোগ দেন বোলার আনোয়ার। ১ ছক্কায় আনোয়ার আউট ২০ রানে। সিয়াম মিয়া ১ ছক্কায় ফিরেন ১৩ রানে। অতিরিক্ত থেকে যোগ হয় ৪০ রান। ২১০ রান করলে জয়। ৫০ ওভারে সম্ভব। কিন্তু এম.এম.এস যে অতল থেকে দলকে পর্বত শৃঙ্গে নিয়ে গেঝে এ ঘোর কাটাতে পারেনি পাইকপাড়ার ছেলেরা। তারা অসহায় আতœ সমর্পন করে ম্যাচে। ১৬. ৪ ওভারে ৩৮ রানেই সবাই আউট! ৩৮ রানের ,মধ্যে সর্বোচ্চ রান মি. অতিরিক্ত। ১৫ রান! সাকিব ৯,রানা ও অর্জুন ৫ রান। সাব্বির ব্যাট হাতে পাইকপাড়ার বোলারদের যেমন শাসন করেছেন তেমনি বল হাতে পাইপাড়ার ব্যাটসম্যাদের বধও করেছেন। সাব্বির ৪.৪ ওভারে ৩ মেডেন নিয়ে ২ রানে তুলে নেন ৪ উইকেট! আরমান ৩ ওভারে ১ মেডেন নিয়ে ৭ রানে ২টি,খাজা ৪ ওভারে ১ মেডেন নিয়ে ১১ রানে ২টি এবং আনোয়ার ৫ ওভারে ১৫ রানে ২টি করে উইকেট দখল করেন।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও