জেলা প্রশাসক গোল্ডকাপে আড়াইহাজারের চমক, হারলো বন্দর

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৪৫ পিএম, ৬ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

জেলা প্রশাসক গোল্ডকাপে আড়াইহাজারের চমক, হারলো বন্দর

শুক্রবার ছুটির দিন ওসমানী পৌর স্টেডিয়ামের গ্যালারী পূর্ণ না হলেও কমও ছিল না। শুক্রবার ৬ ডিসেম্বর ম্যাচ দেখে দর্শক যতটা হতাশ আজ তার উল্টো। ছুটির দিনের পুরো আনন্দ নিয়েই তারা মাঠ ছাড়ে। আনন্দ আড়াইহাজার উপজেলারও। এই প্রথম তারা অতীতের সব অপবাদ গুছিয়েছে। শক্তিধর বন্দর উপজেলাকে ১-০ গোলে হারিয়ে জমিয়ে দিয়েছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। নীট কনসার্ণ গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ টুর্নামেন্টের এদিনের খেলা ছিল এ যাবৎ সেরা ম্যাচ। যোগ্য দলের মতই জয় নিয়ে আড়াইহাজার উপজেলা তাক লাগিয়েছে।

বন্দর উপজেলা নিজেদের প্রথম ম্যাচে ভাগ্যগুণে জিতলেও এদিন স্থানীয়দের বেশি সুযোগ দিয়েছে আড়াইহাজারের অতীত দিনের খেলার বিবেচনায়। কিন্তু দিনটি ছিল আড়াইহাজারের। অনন্ত ৩ গোলে তারা জিততে পারতো এ ম্যাচে। দলের বিদেশি এভিল ও অমিত নিশ্চিত গোল থেকে বঞ্চিত থেকেছেন।

ভাল খেলেছেন আড়াইহাজারের শামিম ও বিদেশি মোসেজ। রক্ষণে মোসেজকে পরাভূত করে এমন কাউকেই খুঁজে পাওয়া যায়নি বন্দরের। প্রথমার্ধে নিশ্চিত গোল থেকে বঞ্চিত থাকে আড়াইহাজার। নম্বর টেন এভিল যে মিস করেছেন তা ক্ষমার অযোগ্য। খেলার ৪২ মিনিটে ভীত কাপিয়ে দেন বন্দরের। বা দিক দিয়ে মাঝমাঠ থেকে পাওয়া থ্রু ধরে দৃষ্টি নন্দন গোল করেন আড়াইহাজারের আফজাল। উল্লাশে ফেটে দর্শকরা। এরপর গোল শোধে মরিয়া বন্দর আক্রমণ করলেও মোসেজের কাছে হার মেনেছে। আক্রমণ-পাল্টা আক্রমণে খেলাটি ছিল উপভোগ্য। খেলায় দু’দলের বেশ কয়েকজন খেলোয়াড় শক্তি মত্তা দেখাতে গিয়ে বেশ কয়েকবার খেলায় ছন্দপতন ঘটে। তবে রেফারী সাগর ছিলেন কঠোর। উভয় দলের ৫ জনকে তিনি হলুদ কার্ড দেখান। খেলা যত শেষের দিকে ততই উত্তেজনা দু’শিবিরে। বন্দর গোল শোধে মরিয়া। বিপরীতে আড়াইহাজার অপেক্ষা কখন শেষ বাঁশি বাজাবে রেফারী। শেষ বাঁশি বাজার সাথে সাথে মাঠে নেমে পড়ে দর্শকরা বিদেশীদের সাথে ছবি তোলায়। জিতে আড়াইহাজার পরের ম্যাচে জয় পাওয়ার পরিকল্পনা নিয়ে নিজ ভূমিতে ফিরলেও হেরে বন্দর উপজেলা অপেক্ষায় থাকলো পরবর্তী ম্যাচে কি ফলাফল হয়।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও