দ্বিতীয় বিভাগ ক্রিকেটে শিরোপার দিকে এমএমএস ক্রিকেট একাডেমী

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৫ পিএম, ১২ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার

ছবি প্রতিকী
ছবি প্রতিকী

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ১২ ডিসেম্বর বৃহস্পতিবারের খেলায় অনায়েশ জয় পেয়েছে শিরোপা প্রত্যাশী এম.এম.এস ক্রিকেট একাডেমী। তারা ১৩০ রানের বড় ব্যবধানে হারিয়েছে সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীকে।

সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এম.এম.এস অধিনায়ক সাব্বির। ৪৯.১ ওভারে তারা ২৬৩ রানের বিশাল স্কোর গড়ে দুই ইনফর্ম ব্যাটসম্যান রায়হান রাফসান সাব্বির ও শাওনের অর্ধশত রানের বদৌলতে। শুরুতে ওপেনার তানজিম দারুন ব্যাটিং করে দলের ভিত গড়েন। ৪ ছয়ে এবং ১ ছক্কায় ফিরেন ৪৮ রানে। শাওন ৫ বাউন্ডারি আর ৩ ছক্কায় শাওন ৬৮ রানে ফিরেন।

অধিনায়ক সাব্বির ও শাওনের জুটিতে আসে ৯৫ রান। সাব্বির আউট হন ৭৬ রানে। তার ইনিংসে ছিল ৮ বাউন্ডারি ও ২ ছক্কা। শেষের দিকে পেসার আনোয়ার ২ ছক্কায় ফিরেন ১৪ রানে। ওপেনার মিলন করেছেন ১১ রান। সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীর ফিল্ডাররা যাচ্ছেতাই ফিল্ডিং করেছেন। পুরো ফায়দা তোলে এম.এম.এস। সিদ্ধিরগঞ্জের আশরাফুল ১০ ওভারে ১ মেডেন নিয়ে ৩৭ রানে পান ৩ উইকেট। বাদশা ১০ ওভারে ৪০ রানে পান ৩ উইকেট। আবু বক্কর সিদ্দিক ৬.১ ওভারে ২৫ রানে পান ২ উইকেট। ২৬৪ রানের বিশাল বোঝা বইবার শক্তি হারিয়ে ফেলে সিদ্ধিরগঞ্জ। নিয়মিত বিরতিতে তাদের উইকেট পড়তে থাকায় শ’এর কোটায় তারা যাবে এমনটা তাদের বেঞ্চ এ বসা খেলোয়াড়েরা ভাবেনি। তাদের এ যাত্রা রক্ষা করেছে নাদির। ঠিকমত খেলতে পারলে রান পাওয়া যায় এটা সে দেখিয়েছে। ৫ বাউন্ডারি আর ২ ছক্কায় করেছেন দলের সর্বোচ্চ রান ৩৬। শেখ সোহান ফিরেছেন ১ বাউন্ডারি ও ১ ছক্কায় ১৭ রানে। আঃ হাকিম ২ ছক্কা ও ১ বাউন্ডারিতে আউট হন ১৬ রানে। পনার শাওন করেছেন ১৫ রান। এম.এম.এস’র রানা খান ৫-২-১৮-২,আনোয়ার ৯.৪-৩-১৯-২,সাব্বির ৬-২-৩৪-২ এবং আরমান ৬-১-২৪-২ উইকেট পান।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও