দ্বিতীয় বিভাগ ক্রিকেটে শিরোপার রেসে এমএমএস ক্রিকেট একাডেমী

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৩৯ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৯ বুধবার

দ্বিতীয় বিভাগ ক্রিকেটে শিরোপার রেসে এমএমএস ক্রিকেট একাডেমী

এম.এম.এস ক্রিকেট একাডেমীও শিরোপার রেসে। তারা ৪র্থ রাউন্ডের প্রথম ম্যাচে ৪ উইকেটে জয় পেয়ে এখন সবার উপরে। বুধবার ১৮ ডিসেম্বর সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত খেলাতে কিছু সময়ের জন্য উত্তেজনা থাকলেও তা বেশি দূর গড়াতে দেননি এম.এম.এস এর অধিনায়ক রায়হান রহমান সাব্বির।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ২য় বিভাগ ক্রিকেট লীগ এর ৪র্থ রাউন্ডের প্রথম ম্যাচে সকালে টস জিতে ইসদাইর সূর্যোদয়ের এর ক্যাপ্টেন তানভীর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন

৪৪.৩ ওভার খেলে তারা স্কোর করে ১৫৪। প্রথম সারির ব্যাটসম্যানেরা ব্যর্থ হলেও বোলার সজিব দেখিয়েছেন কিভাবে ব্যাট করতে হয়। ২ ছয় আর ২ বাউন্ডারিতে সজিব দলের পক্ষে সর্বোচ্চ রান করেন ৩৪। ওপেনার আল আমিন সিনিয়র ১ বাউন্ডারিতে ফিরেন ২১ রানে। রাসেল ৪ বাউন্ডারিতে করেন ২৬ রান। আল আমিন জুনিয়র ১ ছয় ও ২ বাউন্ডারিতে ত্বরিৎ ফিরে যান ১৭ রানে। আনন্দ করেছেন ১২ রান ১ ছক্কায়। অতিরিক্ত থেকে যোগ হয় ৩৩ রান। এম.এম.এস এর অধিনায়ক সাব্বির ৭.৩-১-২৭-৪ আরমান ৯-১-২২-৩ এবং ইয়াসিন ৯-১-২৫ রানে পান ২ উইকেট। জবাব দিতে গিয়ে দ্রুত কয়েকটি উইকেট পড়ে গেলে চাপে পড়ে শিরোপা প্রত্যাশীরা। কিন্তু ওপেনার মেহেদী হাসান তানজিম ছিলেন অবিচল। সেঞ্চুরি করবে এমন খেলাই খেলছিলেন। হঠাৎই ছন্দপতন। তিনিও প্যাভিলিয়নে ফিরেন। ততক্ষণে তার স্কোর ৭১। এ রান করতে বল খেলেছেন ৫৩টি। বাউন্ডারি মেরেছেন ৮টি ছয় মেরেছেন ৩টি। মাঠে নামেন অধিনায়ক সাব্বির। প্রতিপক্ষের বোলারদের ভাল বলের সম্মান দেখিয়ে খেলেছেন অপরাজিত থাকার ইনিংস। ৬ বাউন্ডারিতে ৩২ রানে তিনি অপরাজিত থেকে দলকে বিজয়ী করেন। রানা খান ফিরেন ১০ রানে। মিলন ১ বাউন্ডারি ও ১ ছক্কায় আউট হন ১৫ রানে। ৩০.১ ওভারে ১৫৭ রান তোলার আগ পর্যন্ত তাদের উইকেট পড়ে ৬ টি।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও