দ্বিতীয় বিভাগ ক্রিকেট শেষ খেলায় শিরোপা

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৪ পিএম, ২২ ডিসেম্বর ২০১৯ রবিবার

দ্বিতীয় বিভাগ ক্রিকেট শেষ খেলায় শিরোপা

জমে উঠেছে ক্রিকেট। কারা পাবে শিরোপা? কারা যাবে রেলিগেশন? শেষ রাউন্ডেই ফয়সালা। ৫ম রাউন্ড শুরু হবে সোমবার ২৩ ডিসেম্বর। রাউন্ডের শেষ ম্যাচ ২৪ ডিসেম্বর এম.এম.এস ক্রিকেট একাডেমী ও মহসিন ক্লাব লড়বে শিরোপার আশায়। যারা জিতবে তারা চ্যাম্পিয়ন। অলিখিত ফাইনালে রূপ নেওয়া এ ম্যাচ পুরো লীগের আকর্ষণ। অন্যদিকে রাউন্ডের শেষ ম্যাচে ২৫ ডিসেম্বর নামবে ক্রিয়েটিভ স্পোর্টিং ক্লাব ও সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী। যারা হেরে যাবে তারা বিদায় নিবে (রেলিগেশন হবে)। একই সাথে তারা ক্রীড়া সংস্থার এফিলিয়েশনও হারাবে।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গতকালের ম্যাচে সহজ জয় পেয়েছে মহসিন ক্লাব। তারা ৬ উইকেটে হারিয়ে দিয়েছে সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীকে। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিলেও সিদ্ধিরগঞ্জের ছেলেরা সুবিধা করতে পারেনি। ১২৬ রানেই তাদের ইনিংস শেষ। আবু বক্কর ২ চার ১ ছয়ে ২৫ রান করেন। রুবেল ১ চাওে ১৯,পেসার ফয়জুল্লা ফাহিম ২ ছয়ে ১৪ রানে ফিরেন।

ওপেনার সাইফুল ১ চারে ১২,অধিনায়ক আশরাফুল ২ চারে ফিরেছেন ১১ রানে। সাব্বির ১ চারে করেন ১০ রান। সিদ্ধিরগঞ্জের ৩ জন ব্যাটসম্যান হয়েছেন রান আউট। মহসিন ক্লাবের অধিনায়ক মাসুদ মিয়া ১০ ওভারে ৬ মেডেন নিয়ে ১১ রানে ২ উইকেট পান। লেগস্পিনার রনি ৯ ওভারে ১ মেডেন নিয়ে ১৭ রানে তুলে নেন ২ উইকেট। ১২৭ রানের মামুলি ইনিংস অতিক্রম করা খুব একটা কঠিন নয় মহসিন ক্লাবের জন্য। ওপেনার আবিদুজ্জামান হাফ সেঞ্চুরির দ্বারপ্রান্তে গিয়েও পারেননি। কিন্তু ব্যাটিং তান্ডব ঠিকই দেখিযেছেন। ৮ বাউন্ডারি ও ১ ছক্কায় ৪৪ রানে আউট হয়ে যান তিনি।

পেসার রবিউল ৩ চারে ১৬ রানে ফিরলে খেলায় আসে উত্তেজনা। এর আগে অপর ওপেনার এনামুল বিদায় নেন ১১ রানে। তার ইনিংসে ছিল ১ চার ও ১ ছয়। মাঠে নামেন সুলতান বিন আলী ও ফাহিম মেরাজ। শেষ পর্যন্ত এ দু’ব্যাটসম্যান অবিচ্ছেদ্য থেকে দলকে বিজয়ী করে মাঠ ছাড়েন। সুলতান ৩ বাউন্ডারি ও ১ ছক্কায় অপরাজিত থাকেন ২২ রানে। এবং ফাহিম মেরাজ ১ চারে অপরাজিত থাকেন ১১ রানে। মহসিন ক্লাবের ব্যাটসম্যাদের একটু ভয় দেখাতে পেরেছেন সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীর বাদশা। প্রতিবন্ধি এ ক্রিকেটার দেখিয়েছেন দাপট। ২৪ রানে তুলে নেন ৩ উইকেট। মহসিন ক্লাব ৩০.১ ওভারে ১২৭ রান তোলে ৪ উইকেট খুইয়ে।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও