দ্বিতীয় বিভাগ ক্রিকেটে পাইকপাড়া হারালো ইসদাইর সূর্যোদয়কে

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১০ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৯ সোমবার

দ্বিতীয় বিভাগ ক্রিকেটে পাইকপাড়া হারালো ইসদাইর সূর্যোদয়কে

২৩ ডিসেম্বর সোমবার সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে দাপুটে জয় পেয়েছে পাইকপাড়া ক্রিকেট একাডেমী। তারা ইসদাইর সূর্যোদয় সংসদকে হারিয়েছে ২ উইকেটে।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ২য় বিভাগ ক্রিকেট লীগ এর খেলায় সকালে টস জিতে ইসদাইর সূর্যোদয়ের ক্যাপ্টেন প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ৪২.৩ ওভার পর্যন্ত খেলে তারা ২৩০ রানের স্কোর গড়ে। ব্যাটসম্যানেরা ব্যর্থ হলেও পেসার সজিব দেখান বীরত্ব। ৫০ বলে ৮ বাউন্ডারি ও ৩ ছক্কায় করেন ৬৫ রান। অধিনায়ক তানভীর তাকে যোগ্য সহায়তা করেন। তানভীর ৩৩ বলে ৪ বাউন্ডারি ও ৪ ছক্কায় আউট হন ৫৩ রানে। ওপেনার আল আমিন(বড়) আউট হন ২০ রানে ৪ বাউন্ডারিতে। জুনিয়র আল আমিন ২ বাউন্ডারি ও ২ ছক্কায় করেন ২৮ রান। আনন্দ ১ চার ও ১ ছক্কায় ফিরেন ১১ রানে। অতিরিক্ত থেকে যোগ হয় ২১ রান।

পাইকপাড়ার আরাভি ৪০ রানে ৪ উইকেট পান। সাকিব ৪৯ রানে এবং মেহেদী ৩৪ রানে ২টি করে উইকেট দখল করেন। ২৩১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে পাইকপাড়া টেলএন্ডারদের দুরন্ত ব্যাটে জয়ের হাসি হাসে। ওপেনার শাহরিয়ার ২ বাউন্ডারিতে আউট হন ১৪ রানে। সাকিব ফিরেন ২৬ রানে ৪ বাউন্ডারিতে। সোয়েব ৩ বাউন্ডারিতে আউট ৩২ রানে। বিপুল করেন ১০ রান। মাঠে নামেন রানা। ৬২ বলে অসাধারণ কিছু শর্টে দলের জয় এনে দেন। ৫৬ রানে অপরাজিত থাকেন রানা। ৫ বাউন্ডারি ও ৩ ছক্কায় তিনি এ রান করেন। অধিনায়ক অর্জুন ২ বাউন্ডারি ও ২ ছক্কায় ৩২ রানে প্যাভিলিয়নে ফিরলে মাঠে নামেন আরাভি। ২ বাউন্ডারিতে ২৩ রানে অপরাজিত থাকেন এ পেসার। বল হাতে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের কাবু করার পর ব্যাট হাতেও বোলারদের শাসন করেন। অতিরিক্ত থেকে যোগ হয় ২৬ রান। ইসদাইরের সজিব ৪৩ রানে পান ৩ উইকেট। রাসেল ২৩ রানে এবং আনন্দ ৭৫ রানে ২টি করে উইকেট দখল করেন।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও