মহসিন ক্লাবকে হারিয়ে এম এম এস ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৫১ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

মহসিন ক্লাবকে হারিয়ে এম এম এস ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন

চ্যাম্পিয়নের মতই খেলে তারা উঠলো প্রথম বিভাগে। ২৪ ডিসেম্বর মঙ্গলবার সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে তারা ৪০ রানে হারালো নবাগত মহসিন ক্লাবকে।

অলিখিত ফাইনালে রূপ নেওয়া ম্যাচটি ভালই উপভোগ করেছে দর্শকরা। উদিয়মানদের নিয়ে গড়া এম.এম.এস ক্রিকেট একাডেমী। প্রতিপক্ষ মহসিন ক্লাব কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড় নিয়ে মাঠে নামলেও দায়িত্ব নেবার মত দৃঢ়তা কেউ দেখায়নি বলেই হার মেনেছে। তবে তারা প্রশংসা পাবার যোগ্য। নবাগত দল হয়েও তারা রাউন্ডের শেষ ম্যাচটিকে ফাইনালে পরিণত করেছে এজন্য।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ২য় বিভাগ ক্রিকেট লীগ এর খেলায় সকালে টস জিতে এম.এম.এস এর ক্যাপ্টেন সাব্বির প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ৪২.৫ ওভার পর্যন্ত খেলে তারা ১৮৪ রানের স্কোর গড়তে সক্ষম হয়। মূলত তাদের এ রান মিডল অর্ডারে নামা কয়েকজনের সম্মিলিত প্রয়াস। সিয়াম মিয়া ৭৩ বল খেলে ৫ বাউন্ডারি ও ১ ছক্কায় করেন ৩৯ রান। উইকেট কিপার আকাশ ৩৩ বলে করেন ৩১ রান ৩ বাউন্ডারি ও ২ ছক্কায়। শাওন ফিরেন ২৭ রানে। ৩৭ বল খেলে ৪ বাউন্ডারিতে এ রান করেন। মিলন আউট হন ২৪ রানে। ৪ বাউন্ডারি ও ১ ছক্কায় গড়া তার ইনিংস। শেষ দিতে দারুন ব্যাট করেছেন রানা খান। ২১ বলে ৫ বাউন্ডারিতে ২১ রানে অপরাজিত থাকেন। অধিনায়ক সাব্বির আউট হন ২২ রানে ১ বাউন্ডারিতে। অতিরিক্ত থেকে যোগ হয় ৯ রান।

মহসিন ক্লাবের লেগ স্পিনার আনিসুর রহমান ৬ ওভারে ১ মেডেন নিয়ে ১১ রানে পান ২ উইকেট। রনি পাঠান ৮.৫ ওভারে ১ মেডেন নিয়ে ৩৯ রানে ২টি এবং মাসুদ ১০ ওভারে ১ মেডেন নিয়ে ৪৩ রানে ২টি করে উইকেট দখল করেন।

জবাব দিতে গিয়ে দ্রুতই উইকেট হারায় মহসিন ক্লাব। তাদের মিডল অর্ডারের ব্যাটসম্যানেরা লড়াই করেছেন। অভিজ্ঞ মাসুদ খেলেছেন দায়িত্বশীল ইনিংস। তাকে যোগ্য সহায়তা দিতে পারেনি বাকিরা। মাসুদ ৪২ রানে আউট হয়ে গেলে তাদের জয়ের আশা ধুলিসাৎ হয়ে যায়। ইকরামুর ইমন ১ বাউন্ডারি ও ২ ছক্কায় করেন ২৬ রান। সুমন চৌধুরী আউট হন ২৩ রানে। ২ ছক্কা ও ১ বাউন্ডারিতে তার ইনিংস। সুলতান ফিরেন ১৩ রানে। প্রদিপ ১ ছক্কা ও ১ বাউন্ডারিতে করেন ১১ রান। অতিরিক্ত থেকে পাওয়া ১৩ রানের সুবাধে স্কোর হয় ১৪৪। ওভার ৩৬.২। ৪০ রানে পরাজয়। এম.এম.এস এর আনোয়ার ৮.২ ওভারে ১ মেডেন নিয়ে ১৬ রানে ৩টি, সাব্বির ৮ ওভারে ৩৫ রানে ৩টি উইকেট পান। ইয়াসিন ৫ ওভারে ২৬ রানে এবং রানা খান ৮ ওভারে ১ মেডেন নিয়ে ২৭ রানে ২ উইকেট পান।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও