নারায়ণগঞ্জে ক্রিকেটার আশরাফুল : বাবা মায়ের দোয়া থাকলে সফলতা আসবে

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:০৭ পিএম, ৫ মার্চ ২০২০ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে ক্রিকেটার আশরাফুল : বাবা মায়ের দোয়া থাকলে সফলতা আসবে

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল বলেন, জীবনে সফলতা অর্জনের জন্য হার্ডওয়ার্ক করতে হয়, এটা শুধু ক্রিকেট এর জন্য নয় যে কোনো বিষয়েই জন্য হার্ডওয়ার্ক করতে হয়। হার্ডওয়ার্কের সাথে মুরুব্বি ও বাবা মায়ের দোয়া থাকতে হবে। বাবা মায়ের দোয়া থাকলে জীবনে সফলতা অবশ্যই আসবে।

বৃহস্পতিবার (৫ মার্চ) সকালে নারায়ণগঞ্জ ফতুল্লা কুতুবপুরে দেলপাড়া খেলার মাঠে কুতুবপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুর পৃষ্ঠপোশাকতায় দেলপাড়া হাজী আমির আলী ক্রিকেট একাডেমীর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আশরাফুল উপস্থিতি তরুণ ক্রিকেটারদের উদ্দেশ্যে বলেন, আমি একজায়গায় সারাদিন খেলতাম আর আমার এক বন্ধু সারাদিন পড়তো কিন্তু এসএসসি পরিক্ষায় ওই বন্ধু ফলে করছে আমি পাস করছি। এর মানি হলো শুধু পরিশ্রম করলে হবে না তার সাথে উপস্থিত বুদ্ধিও থাকতে হবে। তোমরা নিয়মিত চর্চা করবা, সারাদিন মাঠে দৌড়াইবা এখনি তোমাদের সময় প্রতিটি জয়েন্টে জয়েন্টে নিজেকে শক্তিশালী করে গড়ে তোলা। প্রতিদিন টার্গেট করে দৌড়াবা আগের দিনের চেয়ে পরের দিন একটু বেশি দৌড়াবা তোমার মনে চাইবে যে এখানে থেমে যায় কিন্তু তুমি থামবে না। তোমাদের কোচদের কথা শুনবা তারা যা শিখাবে তাই শিখবা এখনি সময় তোমাদের শিখার পরে আর এই সময় টা পাবা না।

উদ্বোধন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. মোস্তফা হোসেন চৌধুরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ বারের সাবেক কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ক্রীড়া অনুরাগী অ্যাডভোকেট মোঃ আব্দুর রউফ মোল্লা, সমাজ সেবক ও ক্রীড়া অনুরাগী অ্যাডভোকেট এস জামান, মো. সৈয়দুজ্জামান মীর, মোঃ আব্দুল আউয়াল, মো. আশরাফুল আলম হিমেল, মোঃ আবুল কালাম, মোঃ নাছির প্রধান, মোঃ নাজিব মাহমুদ স্বপ্নীল, মোঃ সুমন নাজির প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সার্বিক পরিচালনায় ছিলেন, দেলপাড়া ক্রিকেট একাডেমীর কোচ মোঃ শরিফুল আলম পলাশ।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর