মাদক নিয়ে তামাশা হচ্ছে: প্রধান

কথন করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৬ পিএম, ১৭ জুলাই ২০১৭ সোমবার

মাদক নিয়ে তামাশা হচ্ছে: প্রধান

‘মাদক নিয়ে আমাদের সঙ্গে তামাশা করা হচ্ছে। একদিকে মাদক ধরা হচ্ছে, আবার অন্যদিকে মাদকের আসামীরা সমাজে দাপটের সঙ্গে ঘুরে বেড়াচ্ছে। রোববার সিদ্ধিরগঞ্জে ইয়াবার বিশাল একটি চালান আটক নিয়ে এমন মন্তব্য করেছেন যুগান্তরের ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি আলামিন প্রধান।

১৬ জুলাই (রোববার) নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লেষণ নিয়ে বিশেষ আয়োজন ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ এর আলোচনায় এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, সংবাদকর্মী আবুল হাসান।

নারায়ণগঞ্জে ঘটে যাওয়া বিভিন্ন সংবাদ বিশ্লেষনে আলামিন প্রধান বলেন, কয়েক বছর আগে একটি হত্যাকা- হয়েছিল নারায়ণগঞ্জে। মাদকের টাকা ভাগাভাগি নিয়ে সেই হত্যা হয়েছে বলে আদালতে জবানবন্দি দিয়েছে এক আসামী। সেই হত্যার ঘটনায় সাত খুনের প্রধান আসামী নূর হোসেনের বান্দবী নীলাকে আটক করে পুলিশ। পরে বেরিয়ে আসে নীলার অজানা সব কাহিনী। মাদকের ডন হিসেবে নীলার গল্প আমরা শুনিছি। কৈ সেই যে জামিনে বের হলো নীলা আজও কোন গতি হলোনা মামলার। ঠিক একই ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জ শহরে। মাদক স্পট থেকে পুলিশ বার বার মার খেয়ে ফিরে আসলো। বন্দুক শাহীনের কিছুই হলো না। এতেই বুঝা যায় মাদক নিয়ে আমাদের সঙ্গে তামাশা করা হয়। ধরা হয় চুনুপুটি, রাঘব বোয়াল থাকে আড়ালে। তাই বিষয়টি ক্ষতিয়ে দেখার মত দিয়েছেন সাংবাদিক আলামিন প্রধান।  



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও