আইনশৃঙ্খলা পরিস্থিতির নজর দিতে হবে : জুয়েল

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২০ পিএম, ২০ নভেম্বর ২০১৭ সোমবার

আইনশৃঙ্খলা পরিস্থিতির নজর দিতে হবে : জুয়েল

আইন শৃঙ্খলা পরিস্থিতি যেমন হচ্ছে তাতে সবাইকে নজর দিতে হবে। বিশেষ করে ফতুল্লার পাগলায় যে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে তা নতুন নয়, এর আগে কয়েকটি ঘটনা ঘটেছে। তার মধ্যে উল্লেখযোগ্য কাশিপুরে জোড়া খুন। এ ঘটনাগুলো নিয়ে আরো বেশি নিরাপত্তার বিষয়ে সচেতন হতে হবে। তবে এর জন্য এক পুলিশ বাহিনীকে দোষারোপ করা ঠিক হবে না। কারণ জনগণের তুলনায় পুলিশের সংখ্যা অনেক কম। তাই পুলিশের সংখ্যা বাড়ানোর বিষয়ে সিদ্ধান্ত নেয়া যেতে পারে বলে মন্তব্য করেছেন সময়ের নারায়ণগঞ্জ এর সম্পাদক ও প্রকাশক জাবেদ আহমেদ জুয়েল।

রোববার ১৯ নভেম্বর রাতে নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লেষণ নিয়ে বিশেষ আয়োজন ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ এর আলোচনায় এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সংবাদকর্মী আবুল হাসান।

নারায়ণগঞ্জে ঘটে যাওয়া বিভিন্ন সংবাদ বিশ্লেষনে জাবেদ আহমেদ জুয়েল বলেন, পরীক্ষাকেন্দ্র অনুপস্থিত আমাদের জন্য নতুন সংকট। একদিকে পরীক্ষায় অকৃতকার্যরা আন্দোলন করে, অন্যদিকে পরীক্ষা কেন্দ্র অনুপস্থিত সংখ্যা বাড় কোন ভাবেই মেনে নেয়া যায় না। পিএসসি পরীক্ষায় অনুপস্থিত সংখ্যা বাড়ার বিষয়ে তদন্ত হওয়া দরকার। যানজট, অসুস্থ্যতা নাকি পরীক্ষা নিয়ে শিক্ষার্থীদের মধ্যে কোন প্রকার ভীতি আছে কিনা তা তদন্তের দাবি রাখে। তাহলে সে বিষয়টির একটি সুরাহা হবে বলে মনে করেন তিনি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও