২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৭ অপরাহ্ণ

জেলা বিএনপির রাজনীতিতে ‘আনফিট’ নেই কাজী মনির : রুহুল


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৮ পিএম, ৪ ডিসেম্বর ২০১৭ সোমবার | আপডেট: ০২:১৮ পিএম, ৪ ডিসেম্বর ২০১৭ সোমবার


জেলা বিএনপির রাজনীতিতে ‘আনফিট’ নেই কাজী মনির : রুহুল

‘‘বিএনপির নারায়ণগঞ্জ জেলা কমিটির অনেক নেতাই রূপগঞ্জ, আড়াইহাজার, সোনারগাঁ, ফতুল্লার কর্মসূচীতে অংশ নেন না। অনেক নেতাই জেলার অনেক স্থান চেনেন না। অথচ জেলা কমিটির নেতা হয়ে গেছে। পোস্ট পদবী পেয়ে গেছে। তবে তারা নিজ এলাকায় রাজনীতি করতে সাচ্ছন্দ্যবোধ করেন। তেমন একজন সহ-সভাপতি শাহ আলম। তিনি ফতুল্লায় পড়ে থাকেন। সেখানকার রাজনীতিতে তার পদচারনা। সম্পূর্ণ জেলায় রাজনীতি করার জন্য যে পদচারনা দরকার তা করেন না জেলা সভাপতি কাজী মনির। তিনি ফিট না। তিনি জেলার পুরো রাজনীতিতে ‘আনফিট’। তিনি রূপগঞ্জেই বেশি বিচরণ করছেন। নেতারা ব্যবসায়ী হওয়ার কারণে মিটিং মিছিল এড়িয়ে যায়। ঢাকায় বাসা হওয়ায় তাদের অংশ নিতে দেখা যায় না’’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার।

রোববার ৩ ডিসেম্বর নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লেষণ নিয়ে বিশেষ আয়োজন ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ এর আলোচনায় এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সাংবাদিক মাজহারুল ইসলাম রোকন।

নারায়ণগঞ্জে ঘটে যাওয়া বিভিন্ন সংবাদ বিশ্লেষনে বলেন, সারা দেশে বিএনপির কর্মসূচীতে বাধা দিলেও নারায়ণগঞ্জে কৌশল অবলম্বন করায় বিক্ষোভ সমাবেশ করতে পেরেছি। তবে এই কর্মসূচী বাস্তবায়ন করায় সরকার বা কোন নেতার সঙ্গে আঁতাত মনে করার কোন কারণ নাই। নেতাকর্মীদের উপস্থিতি আমাদের সবটুকু সফলতা পেয়েছে।

তিনি বলেন, জেলার কর্মসূচিতে শহরের নেতাকর্মীর সংখ্যা অনেক কম। বাইরের নেতাকর্মীরা বেশি অংশ নেয়। ছাত্রনেতা রাজীব কর্মসূচি সমন্নয় করলে অনেক ভাল ভাবে পালন হতে পারতো। আজাদ বিশ্বাসের উপর রাগ করে কেন্দ্রীয় কর্মসূচিতে না আসা কোন ভাবেই মেনে নেয়া যায় না।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা আজাদ বিশ্বাস প্রসঙ্গে রুহুল আমিন সিকদার বলেন, তিনি সরকারী সভায় যেতে পারেন। কিন্তু তিনি যে কথা বলেছেন তা নিয়ে আমরা হতবাক। এ বক্তব্য হৃদয়ে রক্তক্ষরন করছে। পরে আজাদ বিশ্বাস বলেছেন মুখ ফসকে কথাগুলো বের হয়েছে। এ কথার জন্য দু:খ প্রকাশ করেছেন তিনি। তার পরও তাকে আমি মেনে নেই নাই। বিভিন্ন কর্মসূচীতে সভাপতিত্ব করলেও তাকে সভাপতি হিসেবে আমি স্বীকার করি না। আজও করিনি।

এই নেতা বলেন, তবে এক সময় দল তাদের শিক্ষা দবেন বলে আমার বিশ্বাস। তিনি নয় যারাই বর্তমান সরকারের হালুয়া রুটি খাচ্ছে তারা সময় আসলে ডাস্টবিনে চলে যাবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

টক অব দ্যা নারায়ণগঞ্জ -এর সর্বশেষ