৩ অগ্রাহায়ণ ১৪২৫, রবিবার ১৮ নভেম্বর ২০১৮ , ১০:৩২ পূর্বাহ্ণ

rabbhaban

গুটি কয়েক নেতা সম্মেলন নির্ধারণ ও পরিবর্তন ঘটিয়েছে : রুহুল


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৩ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার


গুটি কয়েক নেতা সম্মেলন নির্ধারণ ও পরিবর্তন ঘটিয়েছে : রুহুল

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার বলেছেন, বিএনপির কর্মী সম্মেলনের তারিখ যেমনি গুটি কয়েক নেতা নির্ধারণ করেছেন ঠিক তেমনি গুটি কয়েক নেতাই তা আবার পিছিয়ে দিয়েছেন। এই কর্মী সম্মেলন নিয়ে নেতাকর্মীদের সঙ্গে লুকোচুরি করছেন নেতারা। তারই প্রমাণ জেলার অন্যান্য নেতাদের দেখা না যাওয়ায়।

বৃহস্পতিবার ১১ জানুয়ারী নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লেষণ নিয়ে বিশেষ আয়োজন ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ এর আলোচনায় এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সংবাদকর্মী আবুল হাসান।

সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার বলেন, কর্মী সম্মেলনকে কেন্দ্রকরে যে ভাবে প্রচার-প্রচারনা হওয়ার কাথা তার কোন কিছুই দেখা যায়নি। এতেই বুঝা যায় সম্মেলন পেছানোর জন্য আগে থেকেই নেতারা প্রস্তুত ছিলেন।

এক প্রশ্নের জবাবে বলেন, ফতুল্লায় গত বছরের কর্মীসভা করা হয়েছে। এবছর অন্য কোথাও হবে। জেলার কর্মী সভা জেলার বিভিন্ন স্থানে হতে পারে বলে মতদেন তিনি।

প্রসঙ্গত পূর্ব ঘোষিত আগামী ১৩ জানুয়ারী নারায়ণগঞ্জ জেলা বিএনপির কর্মী সম্মেলন হচ্ছে না। ১১ জানুয়ারী বৃহস্পতিবার জেলা বিএনপির সেক্রেটারী মামুন মাহমুদ প্রেরিত বিজ্ঞপ্তিতে ওই সম্মেলন স্থগিতের বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৩ জানুয়ারী ঢাকা বিশ্ববিদ্যালয় এর সিনেট নির্বাচনে নারায়ণগঞ্জ কেন্দ্রের ভোট গ্রহণের পূর্ব নির্ধারিত তারিখ থাকায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রতিনিধি সম্মেলনটি সম্মেলন করার জন্য কেন্দ্র থেকে দায়িত্বপ্রাপ্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহাম্মেদের নির্দেশক্রমে সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

প্রসঙ্গত এর আগে জেলা ও মহানগর বিএনপির নেতারা মওদুদ আহমেদের সঙ্গে দেখা করে জেলার জন্য ১৩ ও মহানগরের জন্য ২০ জানুয়ারী কর্মী সম্মেলনের তারিখ চূড়ান্ত করেছিলেন। এ নিয়ে দলের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভও ছিল। কারণ ১৩ জানুয়ারী সিনেটের নারায়ণগঞ্জে ও ২০ জানুয়ারী ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভোট গ্রহণ হবে। এছাড়া এরই মধ্যে সম্মেলনের ভেন্যু নির্ধারণ করা যায়নি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

টক অব দ্যা নারায়ণগঞ্জ -এর সর্বশেষ