৬ অগ্রাহায়ণ ১৪২৫, মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮ , ৬:২০ অপরাহ্ণ

rabbhaban

সেলিম ওসমানকে হত্যার হুমকি দাতার নাম প্রকাশ জরুরী : আবদুর রহিম


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০২ পিএম, ৭ নভেম্বর ২০১৮ বুধবার


সেলিম ওসমানকে হত্যার হুমকি দাতার নাম প্রকাশ জরুরী : আবদুর রহিম

নির্বাচনের আগে অনেক ঘটনার জন্ম নেয়। সেই ধারাবাহিকতার অংশ হিসেবেই সেলিম ওসমানকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন ফতুল্ল­া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রহিম। তবে যদি কেউ হত্যার হুমকির মত দুঃসাহস দেখিয়ে থাকে তবে সকলের স্বার্থেই তার পরিচয় গনমাধ্যমের কাছে তুলে ধরা উচিত বলে ধারণা করেন তিনি। অন্যথায় একে ইস্যু করে অনেকেই রাজনৈতিক ফায়দা হাসিল করার চেষ্টা করতে পারে।

মঙ্গলবার (৬ নভেম্বর) নারায়ণগঞ্জের আলোচিত সংবাদ নিয়ে নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লে­ষণধর্মী অনুষ্ঠান ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ এ আলোচনায় এসব মন্তব্য উঠে আসে আলোচকের কাছ থেকে। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নিউজ নারায়ণগঞ্জের স্টাফ করেসপনডেন্ট সাবিত আল হাসান।

ঐক্যফ্রন্টের সমাবেশকে কেন্দ্র করে বাস মালিকদের বাস ট্রেন বন্ধ করে দেয়াটা দুঃখজনক অভিহিত করে তিনি বলেন, যারা সমাবেশে যেঁতে চেয়েছে তারা ঠিকই গিয়েছে। তারা আগেই জানতো পরেরদিন বাস বন্ধ থাকবে, তাই আগের রাতে ঢাকায় চলে গেছে নেতাকর্মীরা। কিন্তু বাস ট্রেন বন্ধ রাখায় দুর্ভোগ পোহাতে হয়েছে সাধারণ মানুষের। কর্মজীবি মানুষ থেকে শুরু করে সকল মানুষ পায়ে হেঁটে পৌছেছেন গন্তব্যস্থলে। পাশাপাশি রাজনৈতিক দলগুলোর এমন আচরণ পরিবর্তন করা উচিৎ বলেও মন্তব্য করেন তিনি।

সংলাপ প্রসঙ্গে তিনি বলেন, দেশের চলমান অস্থিরতা ও শঙ্কা কাটিয়ে উঠার জন্য সংলাপ অত্যান্ত গুরুত্বপূর্ণ একটি প্রক্রিয়া। দেশে ৫ বছর পর পর সে সংকটে পতিত হয় তার তা থেকে চিরস্থায়ী একটি উত্তরন দরকার। এতে করে রাজনৈতিক দলের কর্মীদের পাশাপাশি উত্তরন ঘটবে সাধারণ মানুষের। মানুষের জান মালের নিরাপত্তা নিশ্চিত হবে।

এছাড়া ফতুল্ল­ায় শিক্ষক কতৃক ছাত্রী ধর্ষনের ঘটনা নিন্দনীয় উল্লেখ করে বলেন, স্থানীয় অনেকেরই দাবী তার এমন চরিত্র বহুদিন ধরে দেখে আসছে। বার বার অপকর্ম করে পার পেয়ে আবারো সে একই কাজ ঘটাচ্ছে। স্থানীয়রা দাবি জানাচ্ছে তার কোচিং বাণিজ্য দ্রুত যাতে বন্ধ হয়। এছাড়া আর আগেও সে ২বার গণধোলাইর শিকার হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

টক অব দ্যা নারায়ণগঞ্জ -এর সর্বশেষ