৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ২:৫৮ পূর্বাহ্ণ

শামীম ওসমানকে ধন্যবাদ বিএনপি নেতার, কৃতজ্ঞতা আওয়ামী লীগের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৮ পিএম, ৫ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০৮:১০ পিএম, ৫ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার


শামীম ওসমানকে ধন্যবাদ বিএনপি নেতার, কৃতজ্ঞতা আওয়ামী লীগের

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক সাবেক ছাত্র নেতা হাবিবুর রহমান হাবিব বলেছেন, আমরা যখন ছাত্র লীগ করতাম তখন ছাত্রদের কল্যানে কাজ করাই ছিল আমাদের কাজ। কোন ছাত্র কী সমস্যায় রয়েছে তার সমস্যা সমাধান করা, রিক্সা চালিয়ে যে ছাত্রটি বেতন দিতে পারতেন না তার জন্য বেতন যোগাড় করা ছিল আমাদের প্রধান কাজ। এখন ভিন্নতা এসেছে সকল কিছুতে। তবে দেশের কোথায় কী হচ্ছে তা বলতে পারবো না, নারায়ণগঞ্জের কোথাও ছাত্রলীগের কোন অপরাধ করার প্রমাণ কেউ দেখাতে পারবে না।

তোলারাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ ক্রীড়া সম্পাদকের দায়িত্ব পালন করা হাবিব বলেন, ছাত্রলীগ কেন আয়ামীলীগের দ্বারা বিএনপি বা জামায়াতে ইসলামীর কোন ক্ষতি হয় নাই, হয়রানী করা হয়নি। তবে প্রশাসনের বিষয় ভিন্ন। তাদের কৃতকর্মের দায়ভার আমরা বহন করবো না।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল বলেছেন, বিএনপির প্রতিটি নেতাকর্মী মামলায় জর্জরিত। পুলিশের নির্যাতনে অনেকেই আহত নিহত হয়েছেন। গুম হয়েছে অনেক নেতাকর্মী। তবে এ অবস্থা অনেকটাই কম নারায়ণগঞ্জে। এ জন্য একেএম শামীম ওসমানকে ধন্যবাদ। কারণ তিনিই নারায়ণগঞ্জের আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠন নিয়ন্ত্রন করে থাকেন।

সাবেক এই ছাত্র নেতা বলেন, গত সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি পরাজিত হওয়ার পেছনে দায়ী প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে দুর্বলতা। আওয়ামীলীগের যোগ্য প্রার্থী ছিল। তবে ভোটের ব্যবধান এত বেশি হওয়ার কথা ছিল না।

৪ ডিসেম্বর সোমবার রাত সাড়ে ৯টায় নারায়ণগঞ্জে সমসাময়িক বিষয় নিয়ে নিউজ নারায়ণগঞ্জের বিশেষ লাইভ টক শো ‘নারায়ণগঞ্জ কথন’ এ কথা বলেন আলোচকরা। ’নারায়ণগঞ্জ কথনে’ এর ৪০ তম পর্বের বিষয় ছিল ছাত্রনেতাদের মূল্যায়ন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সাংবাদিক মাজহারুল ইসলাম রোকন।

বিএনপি নেতা সজলের তিনটি গুরুত্বপূর্ণ পদ আকঁড়ে রাখার ব্যাখ্যা দিতে গিয়ে বলেন, এ বিষয়ে কোন সিদ্ধান্ত আমাদের হতে পৌছে নাই। তবে নতুন কমিটি দায়িত্ব পেলে সব বুঝিয়ে দেয়া হবে।

জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক সাবেক ছাত্র নেতা হাবিবুর রহমান হাবিব বলেন, শামীম ভাইয়ের কাছ থেকে দূরে চলে যাইনি। তিনি ঢাকায় থাকেন বিধায় দেখা সাক্ষাৎ কম হয়। আগের মত আর অবসর পাই না। তবে কোন দূরত্ব নাই বলে সাফ জানিয়ে দেন তিনি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

টক শো -এর সর্বশেষ