মনোনয়ন পেলে বিএনপিকে আসন উপহার দিব : দিপু ভূইয়া (ভিডিও)

৪ ভাদ্র ১৪২৫, রবিবার ১৯ আগস্ট ২০১৮ , ৫:১৭ অপরাহ্ণ

মনোনয়ন পেলে বিএনপিকে আসন উপহার দিব : দিপু ভূইয়া (ভিডিও)


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৭ পিএম, ৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০২:৩৭ পিএম, ৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার


মনোনয়ন পেলে বিএনপিকে আসন উপহার দিব : দিপু ভূইয়া (ভিডিও)

বিএনপির কেন্দ্রীয় ও নারায়ণগঞ্জ জেলা কমিটির কার্যনির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু নারায়ণগঞ্জের রাজনীতিক অভিভাবকদের টপকিয়ে কোন কাজ করতে চান না। তিনি মনে করেন, বয়োঃবৃদ্ধরা তরুণদের রাজনীতিতে এগিয়ে দিবেন। তবে মনোনয়নের বিষয়টি ভিন্ন। এই ক্ষমতা বেগম খালেদা জিয় প্রয়োগ করবেন। তিনি যাকে ভাল মনে করবেন তাকেই রূপগঞ্জ থেকে মনোনয়ন দিবেন। আমিও মনোনয়নের জন্য প্রস্তুত রয়েছি। যদি দেয়া হয় তবে এই আসনটি বিএনপিকে আমি উপহার দিব।

৬ ডিসেম্বর বুধবার রাত সাড়ে ৯টায় নারায়ণগঞ্জে সমসাময়িক বিষয় নিয়ে নিউজ নারায়ণগঞ্জের বিশেষ লাইভ টক শো ‘নারায়ণগঞ্জ কথন’ এর আলোচনায় মতামত ব্যক্ত করতে গিয়ে এসব কথা বলেন মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু। অনুষ্ঠানে সঞ্চালনা করেন সংবাদিক দিলীপ কুমার মন্ডল। ৪১তম পর্বে তরুণদের হাতে নেতৃত্বের ঝান্ডা বিষয়ে আলোচনা করতে একক অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু জানান, রাজনীতির পরিবারে তার জন্ম। ছোট বেলা থেকে মানুষের জন্য কাজ করে আসছেন। তার বাবা এবং দাদা রাজনীতিতে জড়িত ছিলেন। তারা মানুষের কল্যাণে কাজ করেছেন। যা রাজনীতির মাধ্যমে করা সম্ভব। মানুষের কাছে যাওয়ার জন্য এটা মাধ্যম। তবে তরুণ রাজনৈতিক তারেক জিয়াকে তিনি দেখেছেন। বেগম খালেদা জিয়া এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াকে দেখেছেন সবাই ছিলেন একসময় বয়সে তরুণ। তরুণ বয়সে অনেক কিছু দেয়া যায় যা বয়স হলে দেয়া যায় না। তবে অভিজ্ঞতার বিষয় কোনভাবেই ছোট করে দেখতে চান না তিনি।

তিনি বলেন, শহীদ জিয়া তরুণ বয়সে দেশের প্রেসিডেন্ট হয়েছিলেন। রাজনীতিতে তরুণেরা যে কাজ করতে পারে তা অনেক ক্ষেত্রে বয়োঃবৃদ্ধরা করতে কষ্ট হয়। শুধু তরুণরা নয় সবার সহযোগীতায় কাজ সহজ ভাবেই করা যায়। তার মনে যারা বয়জ্যেষ্ঠ রাজনীতির নেতা, তারাই নিজ ইচ্ছায় তরুণদের এগিয়ে দিবেন এবং অনেক ক্ষেত্রে দিচ্ছেন।

ফুটবল দল ব্রাজিলের সাপোর্টার দিপু বলেন, রূপগঞ্জ বিএনপিতে তেমন কোন গ্রুপিং নাই। যা চোখে দেখা যায় তা আসলে প্রতিযোগীতা। সবাই খেলার মাঠে আছেন। সবাই তার যোগ্যতা বলে সঠিক জায়গায় উঠে আসবে। প্রতিযোগীতা রয়েছে যার যার যোগ্যতা দেখানোর জন্য।

মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু দুই ছেলের বাবা। তার স্ত্রী আর্কিটেক্ট হিসেবে কাজ করছেন। পরিবারের সাপোর্টের কারণে তার বর্তমান অবস্থান বলে মন্তব্য করেন। পরিবার প্রতিনিয়ত তাকে উৎসাহ দিয়ে থাকেন বলে স্বীকার করেন দিপু।

রূপগঞ্জের সমস্যা প্রসঙ্গে বলেন, জমি দখল ও বালু ভরাটের প্রকল্প করে কৃষকদের যে ক্ষতি হচ্ছে এর বাইরে রয়েছে মাদক। সব বিষয়ে মানুষকে সচেতন হতে হবে। ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ করতে হবে। তবেই মাদকসহ সকল সমস্যা সমাধান হবে। প্রশাসন রয়েছে মাদক বন্ধে। সর্বপরি পরিবারকে এগিয়ে আসতে হবে। এই মাদক একটি জেনারেশনকে পিছিয়ে দিচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

তরুণ রাজনীতিক দিপু ভূইয়া বলেন, সামনে আন্দোলন সংগ্রাম রয়েছে। যে কোন মূল্যই নির্বাচন কালিন সহায়ক সরকার আদায় করা হবে। বিএনপিকে দুই দিকেই এগিয়ে যেতে হবে। আন্দোলন এবং নির্বাচনী প্রস্তুতি গ্রহণ করতে হবে একযোগে। বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুত রয়েছে। আমাদের মহাসচিব সে প্রস্তুতির কথাই বলেছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

টক শো -এর সর্বশেষ