জমিয়তের প্রার্থী থাকায় ভোটে কিছুটা প্রভাব পড়বে : মাসুম বিল্লাহ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৩ পিএম, ৯ ডিসেম্বর ২০১৮ রবিবার

জমিয়তের প্রার্থী থাকায় ভোটে কিছুটা প্রভাব পড়বে : মাসুম বিল্লাহ

ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, নারায়ণগঞ্জ-৪ আসনে ধানের শীষ প্রতীকে জমিয়তের প্রার্থী থাকায় ভোটের মাঠে কিছুটা প্রভাব পড়বে আমাদের প্রার্থীদের উপর। তবে তাদের বিজয়ের লক্ষ হচ্ছে জিয়ার আদর্শ প্রতিষ্ঠা করা। আর আমাদের লক্ষ আল্লাহর আইন কায়েম করা। এই মেসেজ জনগনের কাছে পৌছে দিতে পারলে আমাদের বিজয় খুব দূরে নয়।

শনিবার (৯ ডিসেম্বর) নারায়ণগঞ্জের আলোচিত সংবাদ নিয়ে নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্নেষণধর্মী অনুষ্ঠান টক অব দ্যা নারায়ণগঞ্জ এ আলোচনায় এসব মন্তব্য উঠে আসে আলোচকের কাছ থেকে। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নিউজ নারায়ণগঞ্জের স্টাফ করেসপনডেন্ট সাবিত আল হাসান।

ইসির ভূমিকা প্রসঙ্গে বলেন, ইসিকে যতটা দায়িত্বশীল হওয়া প্রয়োজন ততটা দায়িত্বশীল তারা হতে পারছে না। যেন অদৃশ্য কোন শক্তি তাদের আটকে রেখেছে। ক্ষমতাসীন দলের লোকেরা একের পর এক আচরণবিধি ভঙ্গ করে চললেও তাদের বিরুদ্ধে কোন ব্যাবস্থা নিচ্ছে না ইসি। তবে আমরা এখনও আশাবাদী নির্বাচনের দিন তারা সেনাবাহিনীর সহায়তায় স্বচ্ছ ভূমিকা রাখবেন।

তাবলীগের দুপক্ষের সংঘর্ষের ঘটনা অনভিপ্রেত উল্লেখ করে বলেন, উভয় পক্ষের সংঘর্ষে জড়িয়ে যাওয়ায় ইসলামের ক্ষতি হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে ইজতেমা স্থগিত রাখার আহ্বান করা হলেও মুরুব্বীরা নিজে থেকে আয়োজন করতে গিয়ে এই সমস্যার সৃষ্টি হয়েছে। তবে আগামীতে এমন ঘটনা ঘটবে না এমন প্রত্যাশা ব্যাক্ত করে মাওলানা সাদের বিতর্কিত মন্তব্যগুলো সাধারণ মানুষের মাঝে ছড়িয়ে দেয়া হবে বলেও জানান তিনি।

সারাবিশ্বে মুসলিমরা নির্যাতিত হওয়ার পেছনে ঐক্যবদ্ধ না হওয়া প্রধান কারণ হিসেবে মনে করেন তিনি। ইতিপুর্বে মুসলিমরা ঐক্যবদ্ধ থাকার কারণে সোনালী সুদিন ছিল মুসলিমদের। প্রায় ৫৯ টি ইসলামী রাষ্ট্র থাকা স্বত্বেও ঐক্যবদ্ধ নয়। যদি ঐক্যবদ্ধ থাকতে পারতো তবে মুসলমানদের সেই শক্তি আবারও ফিরে আসতো। সকল মুসলমানকে উপলব্ধি করতে হবে যে আমাদের নবী (স:) ও চার খলিফা শাসক ছিলেন এবং ধর্মীয় প্রধান ছিলেন।


বিভাগ : টক শো


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর