যতই অন্যের সন্তানকে লালন পালন করেন সে কিন্তু অন্যের সন্তান : মালা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৯ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৮ শুক্রবার

যতই অন্যের সন্তানকে লালন পালন করেন সে কিন্তু অন্যের সন্তান : মালা

নিউজ নারায়ণগঞ্জের লাইভ অনুষ্ঠান ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা বলেছেন, সদর আসনে নৌকার কোন প্রার্থী নেই। তাই এই আসনে নৌকার প্রার্থী দাবি করা হয়েছে। এ কারণে নির্যাতনের অভিযোগ ছিল। একটি বড় দলে দ্বন্দ্ব বিভক্তি ও নির্যাতনের যেই বিষয়টি রয়েছে তা হতেই পারে। আওয়ামীলীগেও অনেকটা তেমনটি হয়েছে। তবে দলের স্বার্থে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আওয়ামীলীগ দলের নেতাকর্মীরা এক হয়ে লাঙ্গলের জন্য কাজ করছে।

১৩ ডিসেম্বর বৃহস্পতিবার নারায়ণগঞ্জের আলোচিত সংবাদ নিয়ে নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লেষণধর্মী অনুষ্ঠান ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ অনুষ্ঠানে অতিথি হিসেবে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা বিভিন্ন ধরনের সংবাদ বিশ্লেষণের ক্ষেত্রে নানা মন্তব্য করেছেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নিউজ নারায়ণগঞ্জের স্টাফ করেসপনডেন্ট আরিফ হোসাইন কনক।

মাহমুদা মালা বলেন, বিএনপি প্রার্থী কিংবা নেতাকর্মীদের হামলার বিষয়টি একদমই ঠিক হয়নি। তবে কোন কোন হামলার পেছনে বিএনপির মনোনয়ন বঞ্চিতরা এসব মামলা করিয়ে থাকতে পারে।

বিএনপি দলীয় নেতাকর্মীদের লাঙ্গলের সভায় অংশগ্রহণের বিষয়ে তিনি বলেন, যতই অন্যের সন্তানকে লালন পালন করেন সে কিন্তু অন্যের সন্তান, নিজের নয়। তবে সেটা আমার কাছে ভাল না লাগলেও সাংসদ সেটাকে ভাল করে নেন। তিনি উন্নয়নের স্বার্থে এটা করছেন। এটা তার ফর্মূলা। এখন যদি তিনি সফলতা পায় তবে মনে করবো তিনি ঠিক। তবে আওয়ামীলীগের নেতা হিসেবে আমি বলবো, দল যেহেতু দুইটা সেখানে আদর্শ দুটো। এতে করে যার যারটা তার পালন করা দরকার।

লাঙ্গল প্রতীকের প্রার্থী দেয়ার ফলে আওয়ামীলীগ নেতাকর্মীদের ফের পরগাছা হয়ে থাকতে হবে কিনা-এমন প্রশ্নে জবাবে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকে তাকিয়ে লাঙ্গলের সমর্থন দিতে হচ্ছে। তার কথায় আমরা ফের লাঙ্গলকে সমর্থন দিচ্ছি।’

তিনি আরো বলেন, আমরা অনেকে ভুল করে ভুল স্বীকার করতে চাইনা। কিন্তু সেলিম ওসমান অতীতের ভুল স্বীকার করেছেন। এটা খুবই ভাল একটা দিক। আসন্ন নির্বাচনে ব্যক্তি ইস্যু নয় আওয়ামীলীগ দল কিংবা মহাজোটের সবকটি দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কাতে এগিয়ে আছে।


বিভাগ : টক শো


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর