কাশেমীকে মানতে কষ্ট হচ্ছে : আনোয়ার প্রধান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০০ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮ সোমবার

কাশেমীকে মানতে কষ্ট হচ্ছে : আনোয়ার প্রধান

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক এম এইচ আনোয়ার প্রধান বলেছেন, দেশে প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষা করেই প্রতিপক্ষ দলগুলোর উপর হামলা মামলা গনগ্রেফতার চালানো হচ্ছে। নির্বাচনের আগে সকল দলের সাথে আলাপ আলোচনা করে মামলার ব্যাপারে আশ্বস্ত করলেও তার কোন নজির দেখতে পাচ্ছি না। উল্টো যারাই নির্বাচনের মাঠে সক্রিয় তাদের বিরুদ্ধেই মামলা দেয়া হচ্ছে।

শনিবার (১১ ডিসেম্বর) নারায়ণগঞ্জের আলোচিত সংবাদ নিয়ে নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশে¬ষণধর্মী অনুষ্ঠান টক অব দ্যা নারায়ণগঞ্জ এ আলোচনায় এসব মন্তব্য উঠে আসে আলোচকের কাছ থেকে। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নিউজ নারায়ণগঞ্জের স্টাফ করেসপনডেন্ট সাবিত আল হাসান।

১৫১ জন জামায়াত শিবির গ্রেফতার প্রসঙ্গে তিনি বলেন, যাদের আটক দেখানো হয়েছে তাদের ভেতর আমি দেখতে পেয়েছে ডেমরা থানা যুবলীগ কর্মী রয়েছেন। আরেকজন বাচ্চাকে স্কুলে ভর্তির জন্য ফরম কিনতে এসে আটক হয়েছেন। পুরো গ্রেফতারের ভেতর আপনি খোঁজ নিলে দেখতে পাবেন সর্বোচ্চ ৫/৭ জন জামায়াত শিবিরের কর্মী রয়েছেন। বাকি সকলে একেবারেই সাধারণ মানুষ। তাদের জামায়াত শিবির আখ্যা দিয়ে গ্রেফতার চালিয়েছে।

নির্বাচনী প্রচার প্রচারণার ব্যাপারে জানতে চাইলে বলেন, প্রচার প্রচারণার জন্য আমাদের নেতাকর্মীরা প্রস্তুত। কিন্তু নতুন করে মামলা এবং ক্ষমতাসীনদের হামলার কারণে মাঠে নামতে পারছে না তারা। লেভেল প্লেয়িং ফিল্ড করে দেয়া হোক। উভয় দলের সমান সুযোগ দেয়া হোক। তাহলেই নির্বাচনী মাঠে কে কতটা জনপ্রিয় তা প্রমান হবে। এছাড়া দলের বিভেদও অনেকাংশে দূর হয়েছে বলে দাবী করেন তিনি।

জোটের প্রার্থী এস এম আকরামের পক্ষে নেতাকর্মীদের দেখা গেলেও মনির কাশেমীর পক্ষে নেতাকর্মীদের দেখা না পাওয়ার কারণ হিসেবে বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনে এস এম আকরাম মনোনয়ন পেতে পারেন তা অনেক আগে থেকেই নিশ্চিত ছিল। নেতাকর্মীরাও মানসিক ভাবে প্রস্তুত ছিলেন। তবে নারায়ণগঞ্জ-৪ আসনে যেখানে শাহ আলমের মনোনয়ন প্রায় নিশ্চিত সেখানে শেষ মুহূর্তে মনির কাশেমীর অবস্থানকে মেনে নিতে কষ্ট হচ্ছে। তবে মনির কাশেমীর পাশে থাকার ঘোষণা দিয়েছেন তৈমুর আলম খন্দকার। সে হিসেবে অচিরেই তার পক্ষে নেতাকর্মীদের নামার সম্ভাবনা দেখছেন তিনি।


বিভাগ : টক শো


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর